Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমরণ অনশনে নিউইয়র্কের ট্যাক্সি ড্রাইভাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:১১, ২১ অক্টোবর ২০২১

আমরণ অনশনে নিউইয়র্কের ট্যাক্সি ড্রাইভাররা

বাংলাদেশ থেকে আগত প্রায় ৪০ হাজার ট্যাক্সি ড্রাইভার রয়েছেন নিউইয়র্কে। যদি রাজ্যের মুসলিম ট্যাক্সি ড্রাইভারদের হিসেব করা হয়, তাহলে এই সংখ্যাটা প্রায় ১ লাখ ২০ হাজার। দীর্ঘদিন ধরে এই ড্রাইভাররা সিটির কাছে ঋণ মওকুফের আবেদন করে আসছেন। 

কিন্তু কর্তৃপক্ষ তাদের আবেদনে সাড়া দিচ্ছেন না। এ নিয়ে বেশ কয়েকবার তারা আন্দোলনও করেছেন, কিন্তু কোনো কাজ হয়নি। এবার আমরণ অনশনের ডাক দেওয়া হয়েছে নিউইয়র্ক ট্যাক্সি ওয়ার্কার্স অ্যালায়েন্সের পক্ষ থেকে। 

সিটি হলের সামনে তাদের এই অনশনে বসার বিষয়টি নিশ্চিত করেছেন ট্যাক্সি ওয়ার্কার্স অ্যালায়েন্সের অন্যতম সংগঠক মোহাম্মদ টিপু সুলতান। তাদের এই আন্দোলনে সংহতি জানাতে তিনি কমিউনিটির প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। 

এক বার্তায় তিনি বলেন, আপনারা ১ ঘণ্টার জন্য হলেও সিটি হলের সামনে এসে আমাদের পক্ষে দাঁড়ান। আমাদের পক্ষ হয়ে মেয়রকে ফোন করুন। গণমাধ্যমে আমাদের আন্দোলনের খবরটি তুলে ধরুন। আমাদের দাবি মেনে না নেওয়া পর্যন্ত এই অনশন থেকে সরে দাঁড়াবো না।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ