Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

তিন মহাদেশ সফরে অ্যাটর্নি রাজু মহাজন, অংশ নেবেন সেমিনারে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৮, ১৯ এপ্রিল ২০২৪

তিন মহাদেশ সফরে অ্যাটর্নি রাজু মহাজন, অংশ নেবেন সেমিনারে

আমেরিকার অন্যতম বৃহৎ ইমিগ্রেশন ল’ফার্ম রাজু ল’-এর প্রিন্সিপাল অ্যাটর্নি রাজু মহাজন তিন মহাদেশ সফরে বের হচ্ছেন। এপ্রিলের শেষ সপ্তাহে ইউরোপের পর্তুগাল ও আফ্রিকার ঘানা এবং মে মাসের প্রথম সপ্তাহে আমেরিকার ওহাইও ও মিশিগান ভ্রমণ করবেন অ্যাটর্নি রাজু মহাজন।

এসব সফরে বেশ কয়েকটি অভিবাসন বিষয়ক সেমিনারে অংশ নেবেন তিনি। এসব সেমিনারে ঘানার শিক্ষার্থীরা আমেরিকায় পড়াশোনা, কাজের সুযোগ ও গ্রিনকার্ডসহ বিভিন্ন বিষয়ে জানার সুযোগ পাবেন।

পর্তুগাল থেকে আমেরিকায় আসতে আগ্রহীরা অভিবাসন বিষয়ক বিভিন্ন তথ্য জানতে পারবেন। আমেরিকায় কাজের সুযোগ, ফ্যামিলিভিত্তিক ইমিগ্রেশনের বিষয়ে জানার সুযোগ পাবেন অংশগ্রহণকারীরা।

আগামী ২৬ এপ্রিল ঘানার রাজধানী আক্রার ফিয়েস্তা রয়েল হোটেলে অভিবাসন বিষয়ক সেমিনারে অংশ নেবেন তিনি। ‘ব্রিজ টু বার : ঘানাইয়ান ল স্টুডেন্টস জার্নি টু ইউএস লিগ্যাল প্র্যারকটিস’ শীর্ষক সেমিনারটি সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে৷

২৭ এপ্রিল একই হোটেলে ‘পাথওয়ে টু সাকসেস : নেভিগেটিং দ্য ইউএস স্টুডেন্ট ভিসা প্রসেস। ঘানা থেকে সরাসরি ইউরোপের দেশ পর্তুগালে যাবেন অ্যাটর্নি রাজু মহাজন। আগামী ২৯ ও ৩০ এপ্রিল পরপর দুদিন 'মিট এন্ড গ্রিট উইথ অ্যাটর্নি রাজু মহাজন' শীর্ষক দুটি সেমিনারে তিনি অংশ নেবেন।

আগামী ৩ মে ওহাইওর কলম্বাসে সেমিনারে অংশ নেবেন অ্যাটর্নি রাজু মহাজন। ৪ মে মিশিগানের ইসলামিক সেন্টার অব ওয়ারেনে ‘এমপ্লয়মেন্ট এন্ড ফ্যামিলি বেজড ইমিগ্রেশন ইন দ্য ইউএসএ’ শীর্ষক সেমিনারে অংশ নেবেন অ্যাটর্নি রাজু মহাজন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ