Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নেত্রকোনায় সেইভ দ্যা পিপলের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৫৮, ১৩ এপ্রিল ২০২৪

নেত্রকোনায় সেইভ দ্যা পিপলের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নেত্রকোণায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ। যুক্তরাষ্ট্রভিত্তিক চ্যারিটি সংস্থা সেইভ দ্যা পিপল এবং উন্নয়ন ফোরামের সহযোগিতায় ৬০টি পরিবারের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

৯ এপ্রিল সকালে নেত্রকোণা সদর উপজেলার সাকুয়া বাজারে এবং কেন্দুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে বিতরণ করা হয় আটা, তেল, চিনি, সেমাই ও গুড়া দুধসহ আরও কয়েক প্রকার নিত্যপণ্য।

আব্দুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলওয়ার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সঞ্জীব চক্রবর্তী, এসিষ্ট ফান্ড এর সমন্বয়কারী শাহ আলী তৌফিক রিপন, এআরএফবি সেক্রেটারি চন্দন নাথ চৌধুরী,  মাইটিভি প্রতিনিধি আনিসুর রহমান।

এছাড়া এআরএফবি একাউন্স কর্মকর্তা মুহা. জহিরুল ইসলাম অসীম, রৌহা ইউনিয়ন সমাজ সেবা অধিদপ্তরের সমাজকর্মী মোশাররফ হোসেন, এআরএফবি পরিচালক কাওসার খান রনি, সদস্য গোলাপ মিয়া, রাজিব হাসানসহ অনান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ