Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কে চেক জালিয়াতকারী বাংলাদেশি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৩, ২৯ এপ্রিল ২০২৪

নিউইয়র্কে চেক জালিয়াতকারী বাংলাদেশি গ্রেপ্তার

অবশেষে পুলিশের জালে আটকা পড়লো ১ লাখ ৬৫ হাজার ডলার জালিয়াতির চেষ্টাকারী বাংলাদেশি মামুন। যুক্তরাষ্ট্রে প্রবাসীদের অন্যতম মাদার সংগঠন হিসেবে পরিচিত বাংলাদেশ সোসাইটির ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১ লাখ ৬৫ হাজার ডলার জালিয়াতির চেষ্টাকারী মামুন আবুকে সম্প্রতি গ্রেপ্তার করেছে নিউইয়র্ক পুলিশ।

তার বিরুদ্ধে কুইন্স ক্রিমিনাল কোর্টে মামলা করা হয়েছে। মামলা করেন সহকারী কুইন্স ডিস্ট্রিক্ট অ্যাটর্নি। তার বিরুদ্ধে তিনটি অভিযোগ আনা হয়েছে—চেক জালিয়াতি, চুরি এবং ব্যক্তিগত তথ্য চুরি।

গত বছরের ১৯ সেপ্টেম্বর সোসাইটির চেক জালিয়াতি করে এস্টোরিয়াস্থ টিডি ব্যাংক থেকে অর্থ তোলার চেষ্টা করা হয়। কিন্তু ব্যাংক কর্মকর্তা ও সোসাইটির নেতৃবৃন্দের দ্রুত হস্তক্ষেপে মামুন ডলার উত্তোলন করতে ব্যর্থ হয়।

চেক জালিয়াতির পরিপ্রেক্ষিতে বাংলাদেশ সোসাইটির কর্মকর্তারা মামলাও দায়ের করেন। সেই মামলায় গত ৫ মাস ধরে গোয়েন্দা পুলিশ তদন্ত চালায়। ব্যাংকের ভিডিও ফুটেজ থেকে মামুন আবুকে শনাক্ত করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ