Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক স্টেট সিনেট থেকে সম্মাননা পেলেন গোলাম ফারুক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ৭ মে ২০২৪

নিউইয়র্ক স্টেট সিনেট থেকে সম্মাননা পেলেন গোলাম ফারুক

নিউইয়র্ক স্টেট সিনেট অফিস থেকে সম্মাননা পেয়েছেন গোলাম ফারুক শাহীন। কমিউনিটি সার্ভিস, নান্দনিক ও মানবিক কাজের জন্য এই সম্মাননা পেয়েছেন নিউইয়র্কের বাংলাদেশী কমিউনিটির জনপ্রিয় এই মুখ।

গত এক দশকের বেশী সময় নানাভাবে কমিউনিটির মানুষের জন্য কাজ করছেন এই সংগঠক। কোভিড থেকে শুরু করে রমজান এবং বিভিন্ন সময় কমিউনিটির মানুষের জন্য নিরলসভাবে কাজ করায় এবার নিউইয়র্ক স্টেট সিনেট অফিস এবং নিউইয়র্কের ফোর্থ সিনেট ডিস্ট্রিক্টের সিনেটর মনিকা আর মার্টিনেজের পক্ষ থেকে সম্মাননা দেয়া হয়েছে গোলাম ফারুক শাহীনকে।

নিউইয়র্কের লংআইল্যান্ডের হাগপ্যাক সিটিতে নিউইয়র্ক স্টেট বিল্ডিংয়ে আড়ম্বরপূর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সম্মাননা তুলে দেয়া হয়।

কমিউনিটিতে অবদান রাখায় লং আইল্যান্ডের সাফোক কাউন্টিতে প্রথমবারের মত কোন বাংলাদেশী নিউইয়র্ক স্টেটের এমন সম্মাননা পেয়েছেন। মানবিক নানা কাজ ছাড়াও জাতিসংঘের বিভিন্ন কাজে নিজেকে সম্পৃক্ত রেখে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় গুরুত্বপূর্ন অবদান রাখছেন তিনি। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ