Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ, বাংলাদেশি কমিউনিটিতে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৮, ৭ মে ২০২৪

উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশ, বাংলাদেশি কমিউনিটিতে তোলপাড়

নিউইয়র্কের ওজনপার্কে পুলিশের গুলিতে নিহত হয়েছিলেন বাংলাদেশী তরুণ উইন রোজারিও। এ নিয়ে ক্ষোভে ফেটে পড়ে বাংলাদেশি কমিউনিটি। এবার সেই হত্যাকাণ্ডের ভিডিও প্রকাশের পর কমিউনিটিতে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

সচেতন প্রবাসীরা রোজারিও নিহতের ঘটনাটিকে পরিকল্পিত হত্যা বলে মন্তব্য করে সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের বিচার দাবী করেছেন।

উল্লেখ্য, মানসিক রোগে আক্রান্ত উইন রোজারিও গত ২৭ মার্চ বুধবার দুপুর দেড়টার দিকে তাদের বাসায় এনওয়াইপিডি’র পুলিশের গুলিতে নিহত হন। নিউইয়র্ক ষ্টেট এটর্ণী জেনারেল অফিস ৩ মে এই ভিডিও প্রকাশ করে।

প্রকাশিত ঐ বডিক্যাম ভিডিওতে দেখা যায় রোজারিওর মৃত্যুর লোমহর্ষক ও মর্মান্তিক দৃশ্য। যারাই ভিডিওটি দেখেছেন তারাই রোজারিও নিহতের ঘটনাটিকে পরিকল্পিত হত্যা বলে মন্তব্য করেছেন। বিচার দাবী করেছেন সংশ্লিষ্ট দুই পুলিশ অফিসারের। বলেছেন, পুলিশও আইনের উর্দ্বে নয়।

উইন রোজারিও হত্যার ভিডিও প্রকাশের পর কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ স্তব্ধ হয়ে গেছেন বলে জানিয়েছেন।

তারা বলছেন, পুলিশ হচ্ছে জনগণের বন্ধু, মানুষকে হত্যা করা নয়। ভিডিওটি দেখেই বুঝা যায়, পুলিশ চাইলেই রোজারিওকে বাঁচাতে পারতো। তারা রোজারিও’র নিহতের ঘটনাকে পরিকল্পিত হত্যা বলেও দাবী করেন এবং এই দাবীতে কমিউনিটির জোড়ালো আন্দোলন প্রত্যাশা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ