Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের নতুন কমিটির শপথগ্রহণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৪, ১৬ মে ২০২৪

রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের নতুন কমিটির শপথগ্রহণ

যুক্তরাষ্ট্রে নিজেদের দাবি-দাওয়া মেটাতে মূলধারার রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার আহ্বান এসেছে প্রবাসীদের সভায়। ৪ মে সন্ধ্যায় নিউইয়র্কে প্রবাসীদের সংগঠন রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের নতুন কমিটির শপথগ্রহণ উপলক্ষ্যে আয়োজিত সভায় এই আহ্বান জানান বক্তারা।

এতে বিশেষ অতিথি ছিলেন ডেমোক্র্যাটিক পার্টির দুই সংগঠক আকতার হোসেন বাদল ও ফাহাদ সোলায়মান। তারা বলেন, ‘মার্কিন প্রশাসনে প্রবাসী বাংলাদেশিদের কদর কম। সংখ্যায় বাড়লেও মার্কিন রাজনীতিতে তাদের গুরুত্বপূর্ণ হয়ে উঠা সম্ভব হয়নি। এর কারণ, ভোটযুদ্ধে অবতীর্ণ হতে সীমাহীন কৃপণতা এবং প্রার্থীদের নির্বাচনী তহবিলে শরিক না হওয়া।

প্রেসিডেন্ট নির্বাচন, স্থানীয় ও ফেডারেল পর্যায়ে সিটি মেয়র, স্টেট সিনেট, অ্যাসেম্বলি, ইউএস সিনেট এবং কংগ্রেসম্যান প্রার্থীদের নির্বাচনী সমাবেশ ও তহবিলে প্রবাসীদের অংশ নেওয়া উচিত বলে মনে করেন তারা।

রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সভাপতি ফখরুল ইসলাম মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির সভাপতি মো. রব মিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী এবং সাবেক সভাপতি দিল আফরোজ নার্গিস।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ