Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জেসিকা ও রাগাকে এনডোর্স করল পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৪৯, ১০ মে ২০২৪

জেসিকা ও রাগাকে এনডোর্স করল পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস

নিউইয়র্ক স্টেট ডেমোক্রেটিক নির্বাচনকে সামনে রেখে অ্যাসেম্বলিওমেন জেসিকা গঞ্জালেস রোজাস এবং অ্যাসেম্বলিম্যান স্টিভেন রাগার পক্ষে এনডোর্স করেছে আবু জাফর মাহমুদের নেতৃত্বাধীন রাজনৈতিক সংগঠন ‘পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস’।

এ উপলক্ষে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় ৩ মে আয়োজিত আনুষ্ঠানে যাত্রা শুরু করেছে নতুন ডেমোক্রেটিক রাজনৈতিক সংগঠন ‘পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস’।

অনুষ্ঠানে সংগঠনটির প্রেসিডেন্ট আবু জাফর মাহমুদ বলেন, জেসিকা ও রাগা নিউইয়র্ক স্টেট অধিবেশনে জনগণের অধিকার আদায়ে লড়াই করে অসামান্য অবদান রেখেছেন। আমরা তার সাক্ষী। আমরা যোগ্য প্রতিনিধিদেরকে সম্মান জানানোর মধ্য দিয়ে উৎসাহিত করতে চাই। এতে তারা তাদের বলিষ্ঠ পদক্ষেপকে আরো দৃঢ় করতে পারবেন।

জেসিকা গঞ্জালেস রোজাস বলেন, ‘পিপল ইউনাইটেড ফর প্রোগ্রেস ও আবু জাফর মাহমুদের কাছে আমি কৃতজ্ঞ। তার নেতৃত্বে এখানকার সব কমিউনিটির মানুষ আমার লড়াই সংগ্রামের সাথে একাত্ম হয়েছে।

স্টিভেন রাগা বলেন, ‘পিপল ইউনাইটেড ফর প্রোগ্রোস’-এর আহ্বানে সাড়া দিয়ে এখানে যেভাবে কমিউনিটির নেতৃস্থানীয়রা জড়ো হয়েছেন, এটি এক অভূতপূর্ব ঘটনা। দুই অ্যাসেম্বলি মেম্বারকে এনেডোর্স করার পূর্বে আবু জাফর মাহমুদ জনগণের অধিকার আদায়ে তাদের কৃতিত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ