Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পিএমজিএফ এওয়ার্ড পেলেন আজকাল সম্পাদক শাহ নেওয়াজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৬, ১৬ মে ২০২৪

পিএমজিএফ এওয়ার্ড পেলেন আজকাল সম্পাদক শাহ নেওয়াজ

নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ ‘প্রোগ্রেসিভ মেলভিন জনস ফেলো’ তথা পিএমজিএফ এওয়ার্ড পেলেন।

১০ মে ওয়েস্টচেষ্টার কাউন্টির ক্যাসেল রয়েল হলে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের ৩৪তম কনভোকেশনে ইন্টারন্যাশনাল ডাইরেক্টর ব্রুস বেক তুমুল করতালির মধ্য দিয়ে তার হাতে এই এওয়ার্ড তুলে দেন। আর্ত মানবতার সেবায় উল্লেখযোগ্য অবদান রাখার জন্য শাহ নেওয়াজকে এই পদক দেয়া হয়।

এ সময় সেখানে নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের সদস্য রানো নেওয়াজ, আহসান হাবিব, কাজি নয়ন ও মোস্তফা অনিক রাজ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ২০০৫ সালে আমেরিকায় এসে ২০০৭ সাল থেকেই কমিউনিটি সেবায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন শাহ নেওয়াজ। পাশাপাশি চালু করেন হোমকেয়ার সেবা। এসব প্রতিষ্ঠানে তিনি ব্যবস্থাপনা

পরিচালকের দায়িত্ব পালন করছেন। তিনি একাধারে নিউইয়র্ক বাংলাদেশ লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট, একাধিক পথ মেলার উদ্যোক্তা। এ ছাড়া অসংখ্য সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে বিভিন্নভাবে সহযোগিতা করে যাচ্ছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ