Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফ্রাঙ্কলিন টাউনশীপ সম্মাননা পেলেন শিল্পী মমতাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৭, ৭ মে ২০২৪

ফ্রাঙ্কলিন টাউনশীপ সম্মাননা পেলেন শিল্পী মমতাজ

যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের প্রখ্যাত শিল্পী এবং সাবেক সংসদ সদস্য মমতাজ বেগমকে নিউজার্সির ফ্রাঙ্কলিন টাউনশিপের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে। ২ মে বৃহস্পতিবার সম্মাননাপত্রটি হস্তান্তর করেছেন নিউজার্সির একমাত্র নির্বাচিত বাংলাদেশি আমেরিকান নারী কাউন্সিলওম্যান শিফা উদ্দিন।

এ নিয়ে নিউইয়র্কে একটি অনাড়ম্বর হস্তান্তর অনুষ্ঠানে কাউন্সিলওম্যান শিফা উদ্দিন বলেছেন, কেবল সঙ্গীতের মাধ্যমে আমেরিকায় থাকা নতুন প্রজন্মের বাংলাদেশিদের সাথে এ মহান শিল্পী কার্যকর সংযোগ সৃষ্টি করতে পেরেছেন।

সুফিবাদ এবং মরমীয় ভাবাদর্শের পরিবার থেকে আসা শিফা উদ্দিন বলেছেন, মমতাজ বেগমের তার মতো এ প্রজন্মের অসংখ্য মানুষকে অনুপ্রাণিত করেছে। এর মাধ্যমে বাংলা সংস্কৃতি এবং বাঙ্গালিত্ব ছড়িয়ে পড়েছে দেশের সীমানা পেরিয়ে।

সম্মাননা পেয়ে শিল্পী মতাজ বলেন, মানুষের ভালোবাসার চেয়ে বড় কোন প্রাপ্তি নেই।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম আলো উত্তর আমেরিকা সম্পাদক ইব্রাহীম চৌধুরী, বায়োস্কোপ ফিল্মসের রাজ হামিদ, এনআরবি ওয়ার্ল্ড ওয়াইডের প্রেসিডেন্ট বিশ্বজিত সাহা, সাধারণ সম্পাদক তোফাজ্জল লিটন, প্রধান সমন্বয়কারী শিবলী সাদেক, সমন্বয়কারী নিরুপমা আচার্য্য, আব্দুল হাই প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ