Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুল উলুম নিউইয়র্ক পরিদর্শনে অ্যাসেম্বলিম্যান জোহরান মামদানি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১০, ৫ মার্চ ২০২৪

দারুল উলুম নিউইয়র্ক পরিদর্শনে অ্যাসেম্বলিম্যান জোহরান মামদানি

নিউইয়র্কের মুসলিম কমিউনিটি বিশেষকরে বাংলাদেশি কমিউনিটির স্বনামধন্য ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠান দারুল উলুম নিউইয়র্ক পরিদর্শন করেছেন অ্যাসেম্বলিম্যান জোহরান কাওয়ামে মামদানি। প্রতিষ্ঠানটি ঘুরে দেখার পাশাপাশি শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এছাড়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন দারুল উলুম নিউইয়র্কের প্রেসিডেন্ট এইচএম বরকতুল্লাহ এবং আইটিভি ইউএসএ-এর সিইও মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ।

জোহরান মামদানি তার বক্তব্যে বলেন, যুক্তরাষ্ট্রের বুকে এমন একটি ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠান থাকাটা দারুণ ব্যাপার। এর শিক্ষক-শিক্ষার্থী এবং পরিচালনা পর্ষদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আশাকরি, সময়ের ব্যবধানে এই শিক্ষাপ্রতিষ্ঠান আরও বড় হবে এবং কমিউনিটিতে প্রভাব সৃষ্ঠি করতে সক্ষম হবে।

জোহরান কাওয়ামে মামদানি উগান্ডা বংশোদ্ভূত একজন আমেরিকান রাজনীতিবিদ। তিনি নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলির কুইন্সের ৩৬ ডিস্ট্রিক্টের অ্যাসেম্বলিম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

মামদানি ২০২০-এর প্রাইমারিতে ডেমোক্র্যাট আরাভেলা সিমোটাসকে পরাজিত করে অ্যাসেম্বলিম্যান নির্বাচিত হয়েছেন। যুক্তরাষ্ট্রের মাটিতে মুসলমানদের স্বার্থ রক্ষার বিভিন্ন ইস্যুতে বরাবরই সরব থাকেন জোহরান মামদানি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ