Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যাকসন হাইটসে খলিল বিরিয়ানীর উদ্বোধন ২৩ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৮, ২৭ জানুয়ারি ২০২৪

জ্যাকসন হাইটসে খলিল বিরিয়ানীর উদ্বোধন ২৩ ফেব্রুয়ারি

নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের রুজভেল্ট এভিনিউ সাবওয়ের ঠিক উল্টোপাশে পকোমম নামের হালাল জাপানিজ ফিউশন রেস্টুরেন্টটি নতুন নামে নিউইয়র্কের সুপরিচিত খলিল বিরিয়ানী হিসাবে উদ্বোধন হচ্ছে আগামী ২৩ ফেব্রুয়ারি। চমৎকার নানন্দিক সাজসজ্জার এই রেস্টুরেন্টটিতে ৩৫ জনের বসার ব্যবস্থা রয়েছে।

জ্যাকসন হাইটসের হৈ হোল্লুর এড়িয়ে দু পা এগিয়ে নিরিবিলি পরিবেশে খাওয়া-দাওয়ার জন্য একটা আদর্শ পরিবেশ হবে বলে অনেকেই মন্তব্য করছেন। প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শেফ খলিলুর রহমান বলেন, এখানে বিরিয়ানীসহ বাংলাদেশী ঐতিহ্যবাহী খাবারের পাশাপাশি থাকবে হালাল মমসহ অন্যান্য বিদেশী খাবার।

এজন্য ইতোমধ্যেই অভিজ্ঞ নেপালী শেফ নিয়োগ দেওয়া হয়েছে। এখানে বৈচিত্র্যময় নানাবিধ হালাল খাবারের ব্যবস্থা থাকবে যা থেকে গ্রাহকরা তাদের পছন্দের খাবার গুলো বেছে নিতে পারবেন।

শেফ খলিল আরো জানান, নিউইয়র্কের ব্রঙ্কস, জ্যামাইকা, জ্যাকসন হাইটসের পর আমরা খুব শীঘ্রই ওজন পার্কে আরো একটি শাখা খোলার প্রস্তুতি নিচ্ছি। আমরা নতুন বছরে আরো নতুন নতুন শাখা খুলে প্রবাসী বাংলাদেশীদের আরো বেশী করে সেবা দিতে চাই। এজন্য তিনি প্রবাসী বাংলাদেশীদের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ