Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কুইন্স কাউন্টির জজ প্রার্থী সোমা সাঈদের ফান্ডরাইজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৩, ২২ অক্টোবর ২০২১

কুইন্স কাউন্টির জজ প্রার্থী সোমা সাঈদের ফান্ডরাইজিং

নিউইয়র্ক সিটির কুইন্স কাউন্টির জজ পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ডেমোক্র্যাট দলীয় প্রার্থী এটর্নী সোমা সাঈদের জন্য একটি ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশি আমেরিকান কমিউনিটি ভয়েস-এর ব্যানারে জ্যামাইকার হিলসাইড এভিনিউতে অবস্থিত মির্চ রেষ্টুরেন্টে গত ১৬ অক্টোবর সন্ধ্যায় এই ‘ফান্ডরাইজিং মিট এন্ড গ্রীল’ আয়োজনটি সম্পন্ন হয়েছে। 

কমিউনিটি অ্যাক্টিভিস্ট সালেহ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নিউইয়র্ক সিটি কাউন্সিলের কাউন্সিলম্যান পিটার ক্যু, মূলধারার রাজনীতিক মোর্শেদ আলম ও তৈয়বুর রহমান হারুন এবং জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটর অন্যতম উপদেষ্টা ছদরুন নূর ও অধ্যাপক শাহাদৎ হাসান। 

বক্তারা আগামী ২ নভেম্বর নির্বাচনে সোমা সাঈদকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন। তারা বলেন, একজন বাংলাদেশি-আমেরিকান হিসেবে সোমা প্রাইমারী নির্বাচনে জয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করেছেন। আসন্ন নির্বাচনে তাকে বিজয়ী করে এই ইতিহাসের ধারা এগিয়ে নিতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ