Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউউয়র্কে ফ্রেন্ডস ৯১ ইউএসএ-এর উদ্যোগে মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪০, ১৮ মে ২০২৪

নিউউয়র্কে ফ্রেন্ডস ৯১ ইউএসএ-এর উদ্যোগে মিলনমেলা

বাংলা নতুন বছরকে বরণ উপলক্ষ্যে শোভাযাত্রা, নাচ, গান, পুথি ও কবিতা পাঠের মধ্য দিয়ে নিউইয়র্কে হয়ে গেলো মনমুগ্ধকর আয়োজন। আয়োজন করে এস.এস.সি ৯১ এর সংগঠন ফ্রেন্ডস ৯১ ইউএসএ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডক্টর দিলরুবা চৌধুরী এলিজা।

শুভেচ্ছা জানাতে এসেছিলেন বাংলাদেশ সরকারের নিউইয়র্ক কনসুলেটের ডেপুটি কনসাল জেনারেল এস, এম নাজমুল হাসান। শুভেচ্ছা ও উদ্বোধনী ঘোষনা দেন বর্ষবরণ অনুষ্ঠানের আহবায়ক মোঃ নজরুল ইসলাম আকাশ।

এসো হে বৈশাখ গানটির মধ্য দিয়ে শুরু হয় বাংলা বর্ষবরণ। এরপর বন্ধু সংগঠনের পরিবারসহ সমবেতভাবে অংশ নেয় শোভাযাত্রায়। মূল পর্বে শুরু হয় নতুন বছরের প্রতিকী হালখাতার বকেয়া আদায় করে। আবহমান বাংলার হারিয়ে যাওয়া বায়োস্কোপ নিয়ে আসর মাতিয়ে তোলেন বাশার। চলতে থাকে মন্ডা, মিঠাই পরখ করা।

অনুষ্ঠানে গান, আবৃতি, পুথি পাঠ, নাচ ছিলো আনন্দ অনুষঙ্গ। অতিথী আপ্যায়নে বন্ধু পরিবারগুলোর পক্ষ থেকে আনা হয় নানা খাদ্য উপকরন। অনুষ্ঠানে আটটি বিভাগের আঞ্চলিক গান নিয়ে নৃত্য পরিবেশন ছিলো দারুণ উপভোগ্য।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ