Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

New York Diary

নিজেকে আরও পরিশুদ্ধ করতে চাই - জন্মদিনে দিমা নেফারতিতি

তানজিদা মেহের

প্রকাশিত: ০২:৪২, ১৩ জুলাই ২০২১

আপডেট: ০২:৪৩, ১৩ জুলাই ২০২১

নিজেকে আরও পরিশুদ্ধ করতে চাই - জন্মদিনে দিমা নেফারতিতি

দিমা নেফারতিতি

কমিউনিটি নিউজ নেটওয়ার্ক চ্যানেল ৭৮৬ এর নিয়মিত আয়োজন "নিউইয়র্ক ডায়েরি" তে জন্মদিনের স্মৃতিচারণ করতে অতিথি হয়ে এসেছিলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব দিমা নেফারতিতি -

৭ই জুলাই আপনার জন্মদিন ছিলো, দিনটি কেমন কাটলো?

দিমা নেফারতিতিঃ সারাটা দিন অনেক ভালো কেটেছিলো। সকালে উঠেই লং ড্রাইভে গিয়েছিলাম আমার সৌল সিস্টার এঞ্জেলা'র সাথে। যার বয়স ৭০বছর। গত কয়েক বছর ধরেই আমার জন্মদিন টা তার সাথে লং ড্রাইভে যেয়েই শুরু হয়। সারাদিন অন্যান্য অনেক আয়োজন ছিলো,অনেকের কাছেই আমি কৃতজ্ঞ। এছাড়াও এবার সোস্যাল মিডিয়া তেও প্রচুর উইশ পেয়েছি।

ছোট বেলার জন্মদিনের কোন স্মৃতি মনে পরে?

দিমা নেফারতিতিঃ ছোটবেলায় জন্মদিনের সকালে ঘুম থেকে উঠেই দেখতাম বাবা বালিশের পাশে গিফট রেখেছেন। মা সন্ধ্যায় পুডিং, পায়েস, সেমাই, চটপটি বানাতেন। কেক তো থাকতোই। আরও মজার ব্যাপার ছিলো, আমার বাবা বাগান করতেন। তার বাগানের ফুল দিয়েই গলার মালা এবং মাথার মুকুট বানানো হতো।

জীবনের কোন সময়ের জন্মদিন কেমন?

দিমা নেফারতিতিঃ জীবনের বিভিন্ন সময়ের জন্মদিন  বিভিন্ন রকম। যখন ছোট ছিলাম তখন এক রকম ছিলো। কলেজে অন্যরকম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলে যখন ছিলাম তখনও খুব ভালো জন্মদিন কাটতো। বাংলাদেশে জন্য সংবাদমাধ্যমে কাজ করেছি তখন কিংবা এখানেও সবাই এতো ভালোবেসে দিনটি উৎযাপন করে আমি সত্যিই অভিভূত।

নিজের জন্মদিনে নিজের প্রতি কি বলার আছে?

দিমা নেফারতিতিঃ খুব ভালো প্রশ্ন। নিজের জন্মদিনে নিজেকে এটাই ম্যাসেজ দিতে চাই যে, নিজেকে যেন আরও পরিশুদ্ধ করতে পারি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ