Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানি প্রেজেন্টস হালাল ফুড রেসিপি

মুক্তি আফরোজ এর সফল ইউটিউবার হওয়ার গল্প

তানজিদা মেহের

প্রকাশিত: ১৩:১৭, ২৩ জুন ২০২১

আপডেট: ১৩:১৯, ২৩ জুন ২০২১

মুক্তি আফরোজ এর সফল ইউটিউবার হওয়ার গল্প

মুক্তি আফরোজ

চ্যানেল ৭৮৬ এর রবিবারের সাপ্তাহিক বিশেষ আয়োজন "খলিল বিরিয়ানি প্রেজেন্টস হালাল ফুড রেসিপি" তে অতিথি হয়ে এসেছিলেন মুক্তি'স কুকিং ওয়ার্ল্ড এর স্বত্ত্বাধীকারী  জনপ্রিয় ইউটিউবার "মুক্তি আফরোজ" । রেসিপি শেখানোর পাশাপাশি তিনি কথা বলেছেন তার রান্নার জগৎ নিয়েও 

মোহনাঃ রান্নার হাতেখড়ি কবে কার কাছে?

মুক্তি আফরোজঃ ঐ ভাবে হাতেখড়ি আমার আসলে হয়নি। কারণ বিয়ের আগ পর্যন্ত আমি সেভাবে রান্নাটা করিইনি। আমার মা খুব খুতখুতে স্বভাবের ছিলেন। তিনি তার কিচেন নোংরা হবে এই ভেবে আমাদের কোনো ভাই-বোনকেই রান্না ঘরে ঢুকতে দিতেন না। তবে বিয়ের পর বাচ্চা হওয়ার পর যখন দায়িত্ব টা ঘাড়ে এসে পরলো তখন থেকেই রান্নাটা কে সিরিয়াসলি নিয়েছিলাম।

মোহনাঃ ইউটিউবার হয়ে ওঠার গল্পটা কেমন ছিলো?

মুক্তি আফরোজঃ আসলে আমি যে সেলিব্রিটি হবো, এখান থেকে অনেক টাকা আয় করবো এই চিন্তায় এসেছি বিষয় টা তেমন নয়। আমি অনেক পরে রান্না শিখলেও রান্নার প্রতি সেই টান টা বরাবরই ছিলো। তাই আমি যখন কোনো কিছু দেখে ট্রাই করতাম যেটা দেখে করতাম তার থেকে আমার টা বেশি ভালো হতো। খেয়ে তো আর বোঝা যাবে না তবে, দেখতে অনেক ভালো লাগতো। তখন আমার ছেলে ক্লাস ফোরে পড়ে। ও বলতো যে মামণি তুমি একটা চ্যানেল খোলো। আমি গুরুত্ব দিতাম না শুধু বলতাম যে হ্যাঁ খুলবো। পরে ওর জোড়াজুড়িতেই খুললাম। কিন্তু ভিডিও করার সময় দেখলাম এতো ঝামেলা তখন ভাবলাম এটাই শুরু এটাই শেষ। তবুও যেহেতু করেছি তাই আপলোড দিয়েছিলাম। দিয়ে ছেলে নিয়ে দুপুরে ঘুমাতে গিয়েছি। উঠে দেখি ১৫'শ ভিউ। এই ভাবেই শুরু হলো। সৌভাগ্যবশত এই জায়গা টা আমাকে স্যুট করেছে। চার বছর আগের ঘটনা, তারপর থেকেই তো চলছে।

মোহনাঃ রান্নার সময় কোন জিনিস টা সব থেকে বেশি খেয়াল করেন?

মুক্তি আফরোজঃ রান্নার সময় সব থেকে বেশি খেয়াল রাখি সেটা হলো হাতের কাছে সহজেই পাওয়া যায় এমন কিছু দিয়েই যেন রান্নাটা করা যায়। রান্নার প্রিপারেশন করতেই যদি সবাইকে হাঁপিয়ে উঠতে হয় তাহলে সেই রান্নাটা কেউ করতেই চাইবে না।

মোহনাঃ হালাল ফুড রেসিপির আয়োজন কেমন লেগেছে?

মুক্তি আফরোজঃ অনেক বেশি উপকারী একটা শো। রান্না সবাই দেখে কিন্তু সেই রান্নার পিছনের গল্প বা রাঁধুনীর জীবনের গল্পটা কেউই জানতে চায় না। আর এই প্রোগ্রামের যিনি স্পন্সর খলিল ভাই। তাকে আমি স্পেশালি ধন্যবাদ জানাবো কারণ এই প্রবাসে তিনি হালাল খাবারকে প্রমোট করার জন্য যেভাবে চেষ্টা করে যাচ্ছেন এটা নিঃসন্দেহে সাধুবাদ জানানোর মতো। আমি তার প্রতি এবং চ্যানেল ৭৮৬ এর প্রতি কৃতজ্ঞ আমাকে অতিথি হিসেবে আনার জন্য।

(মুক্তি আফরোজ এর মজাদার সব রেসিপি দেখতে  মুক্তি'স কুকিং ওয়ার্ল্ড এই লিঙ্ক ভিজিট করুন।)

সংবাদটি শেয়ার করুনঃ