Channel786 is a Community News Network

মিশিগানের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এশিয়া ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৩, ১৪ অক্টোবর ২০২১

মিশিগানের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এশিয়া ইউনাইটেড

মিশিগানের ডেট্রয়েট সিটির লাস্কী ক্রিকেট মাঠে গত ১১ অক্টোবর অনুষ্ঠিত হয়ে গেল ‘মোটরসিটি ক্রিকেট চ্যাম্পিয়নশীপ ২০২১-এর ফাইনাল ম্যাচ। টুর্নামেন্টের বিভিন্ন দলে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার তাপস বৈশ্য, ইলিয়াস সানী, আবুল হাসান রাজু ও কামরুল ইসলাম রাব্বির মতো তারকারা অংশগ্রহণ করেছিলেন। 

তবে শেষ পর্যন্ত এসব তারকার কোনো দলই ফাইনাল ম্যাচের যোগ্যতা অর্জনে সক্ষম হয়নি। ফাইনালে মুখোমুখি হয় মিশিগানের দুটি দল-এশিয়া ইউনাইটেড এবং মিশিগান চিতাস। ফাইনালের এই লড়াইয়ে চ্যাম্পিয়ন হয় এশিয়া ইউনাইটেড। 

টুর্নামেন্টে আমেরিকার বিভিন্ন রাজ্য থেকে আগত বাংলাদেশী-আমেরিকান ক্রিকেটার নিয়ে গঠিত ১০টি দল অংশ নেয়। বিশাল বাজেটের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের প্রাইজমানি ছিল ১৭ হাজার ডলার ও একটি দৃষ্টিনন্দন ট্রফি। 

খেলায় অংশ নেয়া অপর টিমগুলো ছিল- মিশিগান ঈগলস, র‌্যাপটার একাদশ, বাংলাদেশ টাইগার্স-ইউএসএ, ওজনপার্ক ইউনাইটেড, গøাডিয়েটর, ডিসি রেজিমেন্ট, হার্নডন বেঙ্গল এবং জর্জিয়া টাইগার্স।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ