Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আর্জেন্টিনার সমর্থকদের গরু জবাই করে ভোজের আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩০, ১৮ ডিসেম্বর ২০২২

আর্জেন্টিনার সমর্থকদের গরু জবাই করে ভোজের আয়োজন

বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষ্যে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গরু জবাই করে ভূরিভোজের আয়োজন করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

আজ ১৮ ডিসেম্বর (রবিবার) উপজেলার কুশলা ইউনিয়নের পবনাপাড় গ্রামের আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি অ্যান্ড স্পোটিং ক্লাব চত্বরে এ ভূরিভোজের আয়োজন করা হয়।

এ উপলক্ষ্যে সকাল থেকে আর্জেন্টিনার সমর্থকরা কেএম চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি অ্যান্ড স্পোটিং ক্লাব চত্বরে জড়ো হয়ে উচ্চশব্দে গান বাজিয়ে আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

এ ছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকার ক্লাবে ক্লাবে খেলা দেখার জন্য বড়পর্দা স্থাপন করা হয়েছে। ক্লাব, সংগঠন ছাড়াও বাড়িতে বাড়িতে চলছে উন্নত খাবার বিতরণের আয়োজন।

উপজেলার পবনাপাড় গ্রামের আর্জেন্টিনার সমর্থক অ্যাডভোকেট তাইজুল ইসলাম বলেন, আমরা আর্জেন্টিনার সমর্থকগোষ্ঠী ফাইনাল খেলা উপলক্ষ্যে ভূরিভোজের আয়োজন করেছি। এ জন্য আমরা ৭৩ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছি। আমরা যারা আর্জেন্টিনার সমর্থক, তারা ছাড়াও এতিম অসহায়দের জন্য খাবারের আয়োজন করা হয়েছে।

উপজেলার গচাপাড়া গ্রামের আর্জেন্টিনার সমর্থক বাদশা মাহমুদ বলেন, আমরা আর্জেন্টিনার ফাইনাল খেলা উপলক্ষ্যে এক হাজার লোকের খাবারের আয়োজন করেছি। আমাদের এখানে আমরা বড়পর্দায় খেলা দেখব। যারা এখানে খেলা দেখতে আসবে তাদেরই খাওয়ানো হবে।

কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান বলেন, বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষ্যে সমর্থকদের উদ্দীপনার মধ্যে এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা তৎপর আছি।

সংবাদটি শেয়ার করুনঃ