Channel786 is a Community News Network

এক ক্যাচেই সাকিব পেলেন এক লাখ রুপি

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ১৪ অক্টোবর ২০২১

এক ক্যাচেই সাকিব পেলেন এক লাখ রুপি

ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। বোলিংয়ে উইকেট না পেলেও রানের চাকা নিয়ন্ত্রিত রেখেছেন। কিন্তু ফিল্ডিংয়ে ঢিলেমি দেননি সাকিব আল হাসান। গতকাল রাতে আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে দুর্দান্ত এক ক্যাচ ধরেছেন তিনি। ক্যাচটি ধরে জিতেছেন ‘পারফেক্ট ক্যাচ অব দ্য ম্যাচ’। ওই এক ক্যাচেই সাকিবের ঝুলিতে এলো এক লাখ রুপি।

দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে শেষের রোমাঞ্চে হারায় কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ক্যাপিটালসের ইনিংসে তখন ১৫তম ওভারে দারুণ ক্যাচ নেন সাকিব। ক্যাচটি ছিল দিল্লির মূল ব্যাটসম্যান শিখর ধাওয়ানের। ওই ওভারের প্রথম বলে বরুণ চক্রবর্তীকে উড়িয়ে মারতে গিয়ে ব্যাকওয়ার্ড পয়েন্টে ক্যাচ তোলেন ৩৮ বলে ৩৬ রানে অপরাজিত থাকা শিখর। দৌড়ে গিয়ে ডাইভ দিয়ে ক্যাচটি নেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে থাকলেও একাদশের বাইরেই রাখা হয়েছিল সাকিব আল হাসানকে। একের পর এক ম্যাচে সতীর্থদের  জন্য পানি টানার কাজই মূলত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে শেষ দিকে এসে তোপের মুখে পড়ে সাকিবকে সুযোগ করে দিয়েছে কলকাতা। আর, সুযোগ পেয়ে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন বাংলাদেশি তারকা। এমনকি কাল এলিমিনেটর পর্বে সাকিবের ফিনিশিংয়েই বেঙ্গালুরুর বিপক্ষে জয় পায় কলকাতা। তাই ফাইনালেও সাকিবে আস্থা রাখতে পারে কলকাতা।

আগামীকাল শুক্রবার ফাইনালে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা। পেস অলরাউন্ডার আন্দ্রে রাসেল চোট থেকে সুস্থ হয়ে ওঠায় ফাইনালে সাকিবের জায়গায় তাঁর খেলার সম্ভাবনাও তৈরি হয়েছে। সবমিলে সাকিবকে রাখা হয় কি না সেটা মূল পরীক্ষাতেই দেখা যাবে।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ