Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশের জয়

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:২৬, ৪ সেপ্টেম্বর ২০২১

দ্বিতীয় ম্যাচেও বাংলাদেশের জয়

৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়েছে বাংলাদেশ। টস জিতে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে স্বাগতিকরা। জবাবে নির্ধারিত ২০ ওভারে ১৩৭ রান তুলতে পারে কিউইরা। এই জয়ের ফলে চলমান সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল টাইগাররা।

শুক্রবার মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দুই উদ্বোধনী ব্যাটসম্যান অপরাজিত থেকে অর্ধশতক রানের মাইলফলক পার করেন। এর পরই দ্রুত ফিরে যান লিটন কুমার দাস, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। লিটন ২৯ বলে ৩৩ রান করলেও শূন্য রানে আউট হন মুশফিকুর রহিম। অন্যদিকে ৬ বলে ১২ রান করে ফিরে যান সাকিব। রাচিন রবীন্দ্রকে একপা বাড়িয়ে মারতে গিয়ে লং অনে ধরা পড়েন মোহাম্মদ নাঈম। তিনি দলে হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ৩৭ রানে অপরাজিত থাকেন। সফরকারীদের হয়ে রাচিন রবীন্দ্র তিন উইকেট নেন।

জয়ের জন্য ব্যাট করতে নেমে ভাল সূচনা করেন নিউজিল্যান্ডের দুই ওপেনার। বাংলাদেশ দলের প্রথম সাফল্য এনে দেন সাকিব আল হাসান। ম্যাচের তৃতীয় ওভারে বোলিংয়ে এসে রাচিন রবীন্দ্রকে বোল্ড করেন সাকিব। সাকিবের পর নিউজিল্যান্ড শিবিরে আঘাত আনেন মেহেদি হাসান। মেহেদীর বলে এগিয়ে এসে মারতে গিয়ে স্ট্যাম্পিংয়ের শিকার হন টম ব্লান্ডেল। উইল ইয়াংকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন সাকিব। অফস্ট্যাম্পের বাইরের বল উড়িয়ে মারতে গিয়ে থার্ডম্যানে ধরা পড়েন ২৮ বলে ২২ রান করা ইয়াং। নিউজিল্যান্ডের ৮৪ রানের মাথায় ডি গ্র্যান্ডহোমকে ফিরিয়ে ব্রেকথ্রু এনে দেন নাসুম আহমেদ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৩৭ রান তুলতে পারে কিউইরা। ফলে ৪ রানে জয় পায় বাংলাদেশ। দলের হয়ে অধিনায়ক টম লাথাম ৬৭ রানে অপরাজিত থাকেন।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ