Channel786 is a Community News Network

রিয়াল জিতল এক গোলে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:০০, ২৯ আগস্ট ২০২১

রিয়াল জিতল এক গোলে

স্প্যানিশ লা লিগায় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। দাপট আর আক্রমণের ম্যাচে ১-০ গোলে রিয়াল বেতিসকে হারিয়েছে লস ব্লাঙ্কসরা। জয়সূচক একমাত্র গোলটি করেন ডানি কারভাহাল।

আলাভাসকে হারিয়ে মৌসুম শুরু করা রিয়াল দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেয়েছিল লেভান্তের মাঠে। এবার জয়ের ধারায় ফিরলো দলটি। গোলের উদ্দেশে রিয়াল মাদ্রিদ দুটি শট বেশি নিলেও লক্ষ্যে বেশি শট বেতিসের।

সফরকারীদের ১৩ শটের মাত্র তিনটি যেখানে লক্ষ্যে, সেখানে বেতিসের ১১ শটের ছয়টিই লক্ষ্যে।

প্রথমার্ধে কয়েকটি গোলের সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি রিয়াল। গোলের জন্য অপেক্ষা করতে হয় দীর্ঘক্ষণ। ৬১ মিনিটে আসে কাঙ্ক্ষিত গোল। বাইলাইন থেকে ভিনিসিউসের কাটব্যাক পেয়ে ডান দিকে দারুণ ক্রস বাড়ান বেনজেমা। আর দুর্দান্ত সাইড ভলিতে জাল কাঁপান কারভাহাল।

অতিরিক্ত সময়ে মাদ্রিদ শিবিরে ভীতি ছড়ান মার্তিন মনতোয়া। এই ডিফেন্ডারের শট ঠেকিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করেন কোর্তোয়া। তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭। যথাক্রমে পরের তিনটি স্থানে থাকা সেভিয়া, ভালেন্সিয়া ও মায়োর্কার পয়েন্টও সমান ৭। দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে চ্যাম্পিয়ন আটলেতটকো মাদ্রিদ। সমান ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৪।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ