Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হৃদযন্ত্রে মারাত্মক সমস্যা, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কেয়ার্নস

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৮, ১০ আগস্ট ২০২১

হৃদযন্ত্রে মারাত্মক সমস্যা, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কেয়ার্নস

সারা জীবন লড়াইটা ছিল ব্যাট আর বল নিয়ে। সেই ক্রিস কেয়ার্নস কি না এখন লড়াইটা করছেন মৃত্যুর সঙ্গে! গত সপ্তাহে ক্যানবেরায় তার হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দেয়। এরপর থেকে তিনি লাইফ সাপোর্ট ইউনিটে আছেন। কয়েকটা অপারেশন হয়েছে বটে, কিন্তু কেয়ার্নসের সাড়া মিলছে না তাতে। সময় যত গড়াচ্ছে, ক্রমেই বাড়ছে নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারের জীবন নিয়ে শঙ্কা।

গত সপ্তাহে ক্যানবেরায় হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দিয়েছিল তার। এরপরই থেকেই লাইফ সাপোর্ট ইউনিটে আছেন তিনি। কেয়ার্নসের ইতিমধ্যেই বেশ কয়েকটা অপারেশন হয়েছে। তারপরও সাড়া দিচ্ছেন না। এ কারণেই সিডনিতে বিশেষ চিকিৎসকের কাছে পাঠানো হবে সাবেক এই কিউই ক্রিকেটারকে। 

৫১ বছর বয়সী কেয়ার্নসের বাবাও ছিলেন ক্রিকেটার। ল্যান্স কেয়ার্নস নিজ নামেই পরিচিত। বাবার পথ ধরে ক্রিস কেয়ার্নস খেলেছেন নিউজিল্যান্ডের হয়ে। ১৯৮৯ থেকে ২০০৬ সালের মধ্যে কিউইদের হয়ে ৬২ টেস্ট ম্যাচ, ২১৫টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। করেছেন ৮২৭৩ রান। নিয়েছেন ৪২০ উইকেট।

খেলা ছেড়ে দেওয়ার পর স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করছেন ক্যানবেরায়। সেখানে স্মার্টস্পোর্টস নামে একটি সংস্থার বড় দ্বায়িত্বে তিনি। ভার্চুয়াল স্পোর্টস নিয়ে কাজ করে এই সংস্থাটি। কিন্তু এবার জীবনটাই এলোমেলো হয়ে গেল তার। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে এক সময়ের এই তারকা ক্রিকেটার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ