Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শেষ ম্যাচেও বিশাল ব্যাবধানে বাংলাদেশের জয়

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত: ২১:১৭, ৯ আগস্ট ২০২১

শেষ ম্যাচেও বিশাল ব্যাবধানে বাংলাদেশের জয়

টানা তিন জয়ের পর চতুর্থ টি-টোয়েন্টিতে লড়াই করে হেরে গিয়েছিল বাংলাদেশ। তবে মিরপুরে সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে আজ ৯ আগস্ট সফরকারী অস্ট্রেলিয়াকে রীতিমতো লজ্জায় ডুবাল টাইগাররা। তাদের ৬২ রানে অলআউট করে দিল স্বাগতিক দল। ৬০ রানের জয়ে ৪-১ ব্যবধানে সিরিজ শেষ করল মাহমুদউল্লাহ রিয়াদরা।

উপমহাদের উইকেট এমনিতেই স্পিন সহায়ক। বাংলাদেশে আসার আগে সে ভাবনা ভেবেই এসেছে অস্ট্রেলিয়া। স্কোয়াডে তিনজন বিশেষায়িত স্পিনারও রেখেছিল তারা। কিন্তু লাল-সবুজের ডেরায় পা রেখে যে এতোটা পরীক্ষা দিতে হবে, সেটি বোধহয় কল্পনাতেও আনতে পারেনি ম্যাথু ওয়েডের দল। 

বাংলাদেশের স্পিন সামলাতে যে দক্ষতা প্রয়োজন তা ছিল না অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের। মন্থর উইকেটে বাংলাদেশি স্পিনারদের খেলতে রীতিমতো খাবি খেয়েছে অজি ব্যাটসম্যানরা। এর সুফল পেয়েছে স্বাগতিকরা। প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে খেলতে নেমে প্রথম তিন ম্যাচ জিতে আগেই সিরিজ জয়ের আনুষ্ঠানিকতা সেরে রেখেছিল টাইগাররা।

চতুর্থ ম্যাচের ছন্দপতনের পর পঞ্চম তথা শেষ ম্যাচে ৬০ রানে ম্যাচ জিতে ৫ ম্যাচ সিরিজ ৪-১ ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ দল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ