Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘বিদায়’ বলতে গিয়ে অঝরে কাঁদলেন লিওনেল মেসি

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত: ২০:২৮, ৮ আগস্ট ২০২১

আপডেট: ০০:০৯, ৯ আগস্ট ২০২১

‘বিদায়’ বলতে গিয়ে অঝরে কাঁদলেন লিওনেল মেসি

পৃথিবীসুদ্ধ ফুটবলপ্রেমীদের রুদ্ধশ্বাস অপেক্ষা, বার্সেলোনা থেকে বিদায় বেলায় কী বলেন লিওনেল মেসি। মেসিও সেটা জানতেন। তবুও নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারলেন না একটুও। কাঁদতে শুরু করলেন। কথাই বলতে পারলেন না অনেকক্ষণ।

স্বামীর এমন অবস্থায় এগিয়ে আসলেন স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জে। টিস্যুটা দিলেন তার কাছে। চোখ মুছতে মেসি নিলেন সেটি। অনেকক্ষণ পর কথা বলতে শুরু করলেন আর্জেন্টাইন তারকা। পুরো পৃৃথিবীকে স্বাক্ষী রেখে বললেন, ‘এটা আমার জন্য অনেক কঠিন’।

রোববার বার্সেলোনার নু ক্যাম্পে মেসির এই বিদায়ী সংবাদ সম্মেলন ঘিরে তৈরি হয়ে আবেগঘন এক পরিবেশ। ২১ বছরের একটা অধ্যায় শেষ হলো এবার।

মেসি কী আবার ফিরবেন বার্সেলোনায়? সংবাদ সম্মেলনে এনিয়ে এই মহাতারকা বলেন, ‘আমার এই ব্যাপারে কোনো সন্দেহ নেই যে কয়েক বছর পর। এখানে ফিরে আসব। এটা আমার বাড়ি। আমার ঘর। আমি বার্সেলোনায় থাকতে চেয়েছি। এটাই আমার পরিকল্পনা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হলো না।

শেষ হলো বার্সা অধ্যায়। এখন গন্তব্য কোথায়? মেসি বলেন, ‘অনেক কিছুরই সম্ভাবনা আছে। কিন্তু এই মুহূর্তে কোনো কিছুই নিশ্চিত নয় কারো সঙ্গে। ক্লাব থেকে যখন আনুষ্ঠানিকভাবে জানানো হলো। আমি অনেক ফোন কল পেয়েছি। অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। কিন্তু এখন, আমি কোনো কিছুর কাছেই নেই। আমরা অনেক বিষয় নিয়েই কথা বলছি।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ