Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রেকর্ড গড়ে সোনা জিতলেন মার্কিন সাঁতারু

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৫, ৩০ জুলাই ২০২১

রেকর্ড গড়ে সোনা জিতলেন মার্কিন সাঁতারু

টোকিও অলিম্পিকের ১০০ মিটার ফ্রি-স্টাইলে সোনা জিতেছেন মার্কিন সাঁতারু কেলেব ড্রেসেল। দশমিক ৩ সেকেন্ড কম সময় নিয়ে অলিম্পিকের নতুন রেকর্ড গড়েছেন ড্রেসেল। সোনা জয়ের পথে যুক্তরাষ্ট্রের এই সাঁতারু পেছনে ফেলেছেন গত অলিম্পিকে সোনাজয়ী কাইল চ্যালমার্সকে।

সোনা জয়ের পথে ৪৭ দশমিক ০২ সেকেন্ড সময় নিয়েছেন ড্রেসেল। আগের রেকর্ডটি ছিল এইমন সুলিভানের। ২০০৮ সালে বেইজিং অলিম্পিকে ৪৭ দশমিক ০৫ সেকেন্ড সময় নিয়ে এই রেকর্ড গড়েছিলেন অস্ট্রেলিয়ান সাঁতারু সুলিভান।

ব্যক্তিগত ইভেন্টে অলিম্পিকে এই প্রথম সোনা জিতলেন ড্রেসেল। এ নিয়ে এবারের টোকিও অলিম্পিকে দুটি সোনা জিতলেন ২৪ বছর বয়সী যুক্তরাষ্ট্রের এই সাঁতারু। ড্রেসেলের চেয়ে দশমিক ৬ সেকেন্ড বেশি নিয়ে রৌপ্য জিতেছেন চ্যালমার্স। রাশিয়ার ক্লিমেন্ত কোলেসনিকভ ৪৭ দশমিক ৪৪ সেকেন্ড সময় নিয়ে জিতেছেন ব্রোঞ্জ।

সোনা জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলেন ড্রেসেল। ম্যাচ শেষে নিজেই জানিয়েছেন সেই কথা, দায়িত্বটা আমার কাঁধেই ছিল। আমি কোনো কিছুই নিয়ে চিন্তিত ছিলাম না।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ