Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মাহমুদউল্লাহর ইমামতিতে হারারেতে টাইগারদের ঈদ জামাত

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৯, ২১ জুলাই ২০২১

মাহমুদউল্লাহর ইমামতিতে হারারেতে টাইগারদের ঈদ জামাত

মাহমুদউল্লাহর ইমামতিতে হারারেতে টাইগারদের ঈদ জামাত

বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে অবস্থান করছে জিম্বাবুয়ের হারারেতে। সেখানে জিম্বাবুয়ে দলের বিরুদ্ধে একমাত্র টেস্টে জয়ের পর ওয়ানডে সিরিজেও একচ্ছত্র আধিপত্য দেখিয়েছে বাংলাদেশ দল। সিরিজ জয়ের একদিন পরেই আসলো পবিত্র ঈদুল আজহা। টি-টোয়েন্টি দলপতি মাহমুদউল্লাহর ইমামতিতে সেখানে ঈদের জামাত আদায় করেছে বাংলাদেশ দল।

জানা গেছে, হারারেতে যে হোটেলে বাংলাদেশ দল অবস্থান করছে, তার কাছাকাছি কোথায়ও ঈদ জামাত অনুষ্ঠিত হয়নি। তাছাড়া করোনাভাইরাসের বিধিনিষেধের কারণে খেলোয়াড়দের বাইরেও যাওয়াও মানা। কিন্তু তাই বলে ঈদ জামাত তো আর বাতিল হতে পারে না। তাই মাহমুদউল্লাহর ইমামতিতে খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা মিলেই নামাজ আদায় করলেন। 

আজ ২১ জুলাই ছোট্ট সেই ঈদ জামাতটির একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বাংলাদেশ দলের অন্যতম পেসার তাসকিন আহমেদ। ছবি শেয়ার করে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এর আগে দলের অন্যান্য সদস্যরাও ফেসবুকে পোস্ট করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ