Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঈদের শুভেচ্ছা জানাল বার্সা, সিটি, পিএসজি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:২৯, ২১ জুলাই ২০২১

ঈদের শুভেচ্ছা জানাল বার্সা, সিটি, পিএসজি

পবিত্র ঈদুল আজহা পালিত হচ্ছে গোটা বিশ্বে। মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসবের এই দিনে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি। খানিকটা ভিন্নতা এনে এ শুভেচ্ছা জানানোয় শামিল হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইঁও। 

নিজেদের টুইটারে বার্সা লিখেছে, 'শুভ ঈদ উল আজহা। পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা বার্সা ভক্তদেরকে জানাচ্ছি ঈদ মোবারক।' সঙ্গে জুড়ে দেওয়া হয়েছিল আরবি হরফে লেখা ঈদের শুভেচ্ছা জানানো ছবিও।

ম্যানচেস্টার সিটির শুভেচ্ছাও প্রায় কাছাকাছিই ছিল। ক্লাবের অফিসিয়াল টুইটারে বলা হয়, 'পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা সব মুসলমানদেরকে ঈদ উল আজহার শুভেচ্ছা।' সঙ্গে জুড়ে দেওয়া হয় ঈদের শুভেচ্ছা জানানো এক ছবি, যাতে ছিলেন ক্লাবটির তিন খেলোয়াড় রিয়াদ মাহরেজ, রুবেন ডিয়াজ ও ফিল ফোডেন। 

তবে ভিন্নতার ছোঁয়া ছিল পিএসজির শুভেচ্ছায়। এক ভিডিওবার্তার মাধ্যমে জানিয়েছে ঈদ উল আজহার শুভেচ্ছা। সে ভিডিওবার্তায় ছিল ক্লাবে চলতি দলবদলে যোগ দেওয়া তিন খেলোয়াড় জিয়ানলুইজি ডনারুমা, আশরাফ হাকিমি ও সার্জিও রামোসের উপস্থিতি। তিনজনই ঈদ মুবারাক বলে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে৷ 

যদিও ক্লাবগুলোর এ শুভেচ্ছা জানানো নতুন কিছু নয় আদৌ। নিয়মিতই মুসলিমদের বিভিন্ন উপলক্ষে স্বাগত জানায় ক্লাবগুলো। সেই ধারাবাহিকতা বজায় থাকল এবারও।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ