Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কোপা আমেরিকা ফাইনাল

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণের অপেক্ষা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:২০, ১০ জুলাই ২০২১

আপডেট: ২২:০৬, ১০ জুলাই ২০২১

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণের অপেক্ষা

ব্রাজিল-আর্জেন্টিনা মহারণের অপেক্ষা

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই রোমাঞ্চ-উত্তেজনায় ঠাসা। বাড়তি আকর্ষন মেসি-নেইমারের লড়াই। সেটা দেখার অপেক্ষায় আছেন গোটা দুনিয়ার ফুটবলপ্রেমিরা। বাংলাদেশও তার আলাদা নয়। রোববার কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল।

দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ এই প্রতিযোগিতায় শিরোপায় এগিয়ে আর্জেন্টিনা। এখন পর্যন্ত ১৪ বার চ্যাম্পিয়ন তারা। আর ৯ বার কোপায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। হেড টু হেড পরিসংখ্যানেও এগিয়ে মেসির দল। এখনো পর্যন্ত ৩৩টি ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দেশ। তাতে আর্জেন্টিনার জয় ১৫ ম্যাচে আর ১০ ম্যাচে জিতেছে ব্রাজিল। বাকি ৮ ম্যাচ ড্র হয়।

বলাভিআইপির তথ্যমতে, ফাইনালে ব্রাজিলের সম্ভাব্য শুরুর একাদশে আছেন এডারসন মোরায়েস (গোলরক্ষক) দানিলো, রেনাল লোদি, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, ক্যাসেমিরো, ফ্রেড, লুকাস পাকুয়েতা, নেইমার, রিচার্লিসন ও এভারটন রিভেইরো।  

অন্যদিকে ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর একাদশে আছেন এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা/গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা/ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা/নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, জিওভান্নি লো সেলসো/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া/নিকোলাস গনজালেজ। 

কোপার ফাইনাল ম্যাচে রেফারিং-এর দায়িত্বে উরুগুয়ের এস্তেবান ওস্তোজিচ। লাইন্সম্যান হিসেবে থাকবেন কার্লোস বারেইরো এবং মার্টিন সোপি। আর ভিডিও এসিস্ট্যান্ট (প্রযুক্তি) রেফারি হিসেবে  দায়িত্ব পালন করবেন আন্দ্রেস কুনহা।


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610, +1 (718) 355-9232 এই নাম্বারে। 

সংবাদটি শেয়ার করুনঃ