Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কোপা ফাইনাল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, আর্জেন্টিনার গণমাধ্যমে তোলপাড়

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:৫৫, ৯ জুলাই ২০২১

আপডেট: ২২:০১, ৯ জুলাই ২০২১

কোপা ফাইনাল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষ, আর্জেন্টিনার গণমাধ্যমে তোলপাড়

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষের খবর

সংঘর্ষের জন্য সবসময় আলোচিত বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলা। এবার কোপার ফুটবল ঘিরে আলোচনায় এসেছে এই জেলার নাম। ব্রাজিল-আর্জেন্টিনার খেলা ঘিরে সংঘাতের খবর শিরোনাম হয়েছে আর্জেন্টিনার সংবাদ মাধ্যমে।

গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদরের দামচাইল বাজারে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা সংঘর্ষে জড়ায়। তাতে আহত হয় চারজন। সেই খবরটাই ছেপেছে আর্জেন্টিনার সংবাদ মাধ্যম বুয়েন্স এইরেস টাইমস।  তাতে শিরোনাম করা হয়েছে-বাংলাদেশে কোপা আমেরিকনা ঘিরে সতর্কতা জারি।  
 
বাংলাদেশের খবর শিরোনাম হয়েছে ফ্রান্স টুয়েন্টিফোরেও। তাতে উল্লেখ করা হয়েছে ব্রাজিল-আর্জেন্টিনার কোপা সংঘর্ষের জন্য সতর্ক বাংলাদেশ। প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশে একটি জেলায় রোববার উত্তেজনা দেখা দিতে পারে। সেজন্য ব্রাজিল ও আর্জেন্টিনার ফাইনাল ঘিরে সেদিন জমায়েত নিষিদ্ধ করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ প্রধান মোহাম্মদ আমরানুল ইসলাম এএফপিকে বলেন, অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে সবধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন তারা। জোরদার করা হবে নিরাপত্তা ব্যবস্থা। জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। 

 


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ