Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খেলার মাঠে বিয়ের প্রস্তাব দিলেন মার্কিন ফুটবলার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৩১, ৭ জুলাই ২০২১

আপডেট: ১৬:৩৩, ৭ জুলাই ২০২১

খেলার মাঠে  বিয়ের প্রস্তাব দিলেন মার্কিন ফুটবলার

ফুটবল মাঠে হাজার হাজার দর্শকের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক মার্কিন ফুটবলার। তার সেই প্রস্তাবে সাড়া দিলেন বান্ধবীও, অবশ্য ম্যাচ শেষ করেই। যুক্তরাষ্ট্রের মিনেসোটায় ৪ জুলাই ঘটেছে এমন ঘটনা।

সংবাদমাধ্যম দ্য ভকালিংক জানিয়েছে, যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলা ক্লাব মিনেসোটা ইউনাইটেড এফসির মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন মাঠে এ কাণ্ড ঘটিয়েছেন। ম্যাচ শেষে বান্ধবী পেত্রা ভুচকোভিচকে সাইডলাইনে ডেকে দর্শক ও ক্যামেরার সামনে বিয়ের প্রস্তাব দেন। হাঁটু গেড়ে বসে পেত্রাকে নিবেদন করেন, আমাকে বিয়ে করবে?

এরপর হাতের মুঠোয় রাখা ঝকঝকে হীরার আংটি বের করেন। এমন মুহূর্তে বিয়ের প্রস্তাব পেয়ে বিস্মিত হন পেত্রা। লজ্জায় লাল হয়ে ওঠে তার মুখ। দুই হাতে মুখও ঢেকে ফেলেন। এর পরই রাজি হয়ে যান। খুশিতে ফুটবলারের চোখ চকচক করে ওঠে। উঠে দাঁড়িয়ে আংটি পরিয়ে দেন বান্ধবীর অনামিকায়। এরপর একে অপরকে জড়িয়ে ধরেন। সব দৃশ্যই ধরা পড়ে ক্যামেরায়। রোমান্টিকতার এক আবহে ঢেকে পড়ে গোটা ফুটবল মাঠ। গ্যালারি থেকে দর্শকরা উল্লাসে মেতে ওঠেন। চিৎকার ও হই-হুল্লোড়ে এ জুটিকে স্বাগত জানান তারা।

এর আগে ম্যাচে সান জোসের সঙ্গে হাসানি ডটসনের মিনেসোটা ২-২ গোলে ড্র করে। এতে পয়েন্ট টেবিলের ছয়ে নেমে গেছে মিনেসোটা ইউনাইটেড। এ নিয়ে সমর্থকদের হতাশ হওয়ার কথা। কিন্তু ম্যাচ শেষে ডটসনের বাগদানের ঘটনায় উচ্ছ্বসিত হয়ে ওঠে গ্যালারি। কিছু সময়ের জন্য ম্যাচের ফলের বিষয়টি বেমালুম ভুলে যান তারা।

এই দৃশ্য এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুই পক্ষের দর্শকরাই প্রায় ১০ মিনিট তালি বাজিয়ে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাতে থাকেন এই যুগলকে। এই মুহূর্তের দৃশ্য নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হাসানি ডটসন। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন তার বান্ধবী পেত্রাও।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ