Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

Bangladesh tour of Zimbabwe 2021

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ: শুরুতেই নেই ২ উইকেট

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:২০, ৭ জুলাই ২০২১

আপডেট: ১৫:২৩, ৭ জুলাই ২০২১

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ: শুরুতেই নেই ২ উইকেট

জিম্বাবুয়ের বিপক্ষে হারারে টেস্টে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল। ২০১৩ সালে বাংলাদেশ শেষ জিম্বাবুয়ে সফর করেছিল। সাকিব-তামিমরা লম্বা সময় ধরে জিম্বাবুয়েতে না গেলেও হ্যামিল্টন মাসাকাদজা, ব্রেন্ডন টেইলরা কিংবা ক্রেইগ আরভিনরা হরহামেশা বাংলাদেশে এসেছেন। সব মিলিয়ে মাঝের সময়ে ৬ টেস্ট, ১৬ ওয়ানডে ও ১০ টি-টোয়েন্টি খেলেছে দুই দল। ২০১৩ সালে জিম্বাবুয়ে সফরের অভিজ্ঞতা ভালো ছিল না বাংলাদেশের। টি-টোয়েন্টি সিরিজ ১-১ এ ড্রয়ের আগে ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছিল। টেস্ট সিরিজও ১-১ ব্যবধানে ড্র হয়েছিল। ফলে অতীত অভিজ্ঞতা বাংলাদেশকে আশা দেখাচ্ছে না মোটেও।

হারারেতে শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের। টস জিতে ব্যাটিং করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়েছে মুমিনুলবাহিনী। পেসার ব্লেসিং মুজারাবানির বলে শূন্য রানে বোল্ড হয়ে সাজঘরে ফিরেছেন ওপেনার সাইফ হাসান । সুবিধা করতে পারেননি তিনে নামা নাজমুল হোসেন শান্তও। পঞ্চম ওভারে মুজারাবানির দ্বিতীয় শিকারে পরিণত হন শান্ত। ব্যক্তিগত ২ রানে তৃতীয় স্লিপে ক্যাচ দেন তিনি। শ্রীলঙ্কা সফরে ১৬৩ রানের ইনিংস খেলার পর থেকে ব্যর্থতার বৃত্তে শান্ত। এ ম্যাচেও পেলেন না রানের দেখা। সাইফ হাসান ব্যর্থ অনেক আগে থেকেই। শ্রীলঙ্কা সিরিজে চরম ব্যর্থতার পরিচয় দিয়েও জিম্বাবুয়ের বিপক্ষে দলে আছে তিনি।


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610,  +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ