Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

UEFA Euro 2020

হাঙ্গেরীর সাথে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের ড্র

প্রকাশিত: ২৩:৩৯, ১৯ জুন ২০২১

হাঙ্গেরীর সাথে বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের ড্র

চ্যাম্পিয়নদের মতই খেলল ফ্রান্স। কিন্তু একের পর এক সুযোগ মিস করলো। এরই মধ্যে স্রোতের বিপরীতে গোল করে এগিয়ে গেল হাঙ্গেরি। বিশ্বচ্যাম্পিয়নরা পড়েছিল মহাদুশ্চিন্তায়। যদিও পরে গোলটি শোধ করতে পেরেছে। কিন্তু ঘরের মাঠের হাঙ্গেরিকে হারাতে পারেনি ফ্রান্স। শনিবার বুদাপেস্টের ফেরেঙ্ক পুসকাস স্টেডিয়ামে ইউরো চ্যাম্পিয়নশিপের এফগ্রুপের ম্যাচটিতে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুই দল।

ফ্রান্স এগিয়ে যেতে পারতো ম্যাচের ১৪ মিনিটেই। জোড়া আক্রমন আটকে দেয় হাঙ্গেরি। প্রথমে করিম বেনজেমাকে বল বাড়িয়ে দিয়েছিলেন কিলিয়ান এমবাপে। বেনজেমার ২০ গজ দূর থেকে নেয়া নিচু শট ফিরিয়ে দেন হাঙ্গেরি গোলরক্ষক পিটার গালেক্সি। ফিরতি বলটি পেয়ে সহজতম সুযোগটি মিস করেন আঁতোয়া গ্রিজম্যান। খালি জাল রেখে সোজা গালেক্সির হাতে বল মেরে দেন ফরাসি স্ট্রাইকার।

৩০ মিনিটে একটি সংঘবদ্ধ আক্রমণে এমবাপে বক্সের ডান দিকে বল রিসিভ করে চতুর ফ্লিকে বল দিয়েছিলেন বেনজেমাকে। কিন্তু বেনজেমা নিয়ন্ত্রণহীন ভলিতে সেটি বাইরে দিয়ে মেরে দেন। ৩৪ মিনিটে হাঙ্গেরি ডিফেন্ডারদের সামনে দারুণ ড্রিবলিংয়ে গোলের সুযোগ তৈরি করেছিলেন এমবাপে নিজেই। কিন্তু দুর্বল শট নিয়ে বসেন গোলরক্ষকের সামনে গিয়ে। পোস্টের বাঁ পাশ দিয়ে বেরিয়ে যায় বল।

সংবাদটি শেয়ার করুনঃ