Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লেখক-সাংবাদিক-স্বজন সংলাপ ১ আগস্ট

মাহবুব রহমান

প্রকাশিত: ১০:৫৭, ৩০ জুলাই ২০২১

লেখক-সাংবাদিক-স্বজন সংলাপ ১ আগস্ট

মাহবুব রহমান ও ইব্রাহিম চৌধুরী

আমেরিকানরা ভ্রমণ পাগল। এখানে এমন কথা প্রচলিত থাকলেও, ভ্রমণ পাগল নয় কে, তা কেউ বলেনি। একটি অনুষ্ঠানে যোগ দেব। প্রথম আলো উত্তর আমেরিকার একটি দলের সাথে, ৩১ জুলাই, শনিবার মিশিগান যাচ্ছি।আগে থেকে পরিকল্পনা ছিল। মিশিগানে আমাদের অনেক বন্ধু, স্বজন-প্রিয়জন, এবং পরিবারের অনেকেই থাকেন। 

নতুনভাবে ডেল্টা ভ্যারিয়েন্টের শঙ্কা আবার তাড়া করতে শুরু করেছে। গত কয়েক সপ্তাহের মত এত খোলামেলা চলাফেরা আর করা যাবেনা নাকি! ভ্যাকসিন প্রাপ্তদের জন্য ঘরোয়া সমাবেশে, মাস্ক ব্যবহারে পরামর্শ আবার দিল সিডিসি? নাকি দেয়নি! পেন্ডামিককে ঘিরে বিভ্রান্তিকর সংশয় থেকে মানুষ বের হয়ে আসবে আদৌ! কবে? 

এমন সব সংশয়ে, সাবধাণতার সাথে চলতে হবে জেনেও, নিজের মধ্যে, মিশিগান ভ্রমণ নিয়ে উত্তেজনায় ভাটা না পড়া লক্ষ করছি! ১ আগস্ট সোমবার, সন্ধ্যা ছয়টার পর থেকে ওয়ারেন’র বিসমিল্লাহ রেস্টুরেন্টে থাকব। নিউইয়র্ক থেকে প্রথম আলো উত্তর আমেরিকার ইব্রাহীম চৌধুরী, মন্জুরুল হক, শেলী জামান খান, ভায়লা সেলিনার সাথে আব্দুল মালিক জুয়েল থাকবেন। আমি থাকবো! মিশিগানের অনেকে থাকবেন! 

সে এলাকায় বসবাস করেন, এমন বন্ধু ও প্রিয়জনদের প্রতি যুক্ত হওয়ার অনুরোধ রইল। আসুন দেখা হোক! সেসময় পর্যন্ত ভাল থাকুন,  শুভ কামনা!


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

লেখক: কুইন্স প্রবাসী

সংবাদটি শেয়ার করুনঃ