Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এফবি টিভির বিশেষ সম্মাননা পেলেন রানা আহমেদ

অভিক আহসান

প্রকাশিত: ২১:৫৬, ৮ জুলাই ২০২১

আপডেট: ০০:১৪, ৯ জুলাই ২০২১

এফবি টিভির বিশেষ সম্মাননা পেলেন রানা আহমেদ

রানা আহমেদকে সম্মাননা জানাচ্ছেন রাষ্ট্রদূত এম শহিদুল ইসলাম

ফ্লোরিডা বাংলা টেলিভিশন (এফবি টিভি) এর দুই বছর পুর্তি উপলক্ষে এবং অনলাইন  নিউজ পোর্টাল www.fbnews247.com এর শুভযাত্রা উপলক্ষে ফ্লোরিডার লা কুইন্টা হোটেলে ৩ জুলাই এক আনন্দ আয়োজেন করা হয়।  এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত রাষ্ট্রদূত এম শহিদুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠযোদ্ধা রথীন্দ্রনাথ রায় এবং শহীদ হাসান কে আজীবন সম্মাননা জানানো হয়। পরে তারা সঙ্গীত পরিবেশন করেন। মিডিয়া ব্যক্তিত্ব, লেখক, সাংবাদিক শামীম আল আমিন-এর উপস্থাপনায় এই আনন্দ আয়োজনে বিশেষ সম্মাননায় ভুষিত হন স্বনামধন্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব রানা আহমেদ।

সম্মাননায় ভূষিত হয়ে রানা আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অনুভুতি ব্যাক্ত করেন, তিনি লিখেন -

যেকোনো মানুষের জীবনে তার প্রতিভার স্বীকৃতি, তা ছোট হোক বা বড়, ভবিষ্যতে তাকে তার কাজের প্রতি আরো যত্নশীল, আরো দায়িত্বশীল, আরো সামনের দিকে এগিয়ে যাবার দুর্নিবার আকাঙ্ক্ষা তৈরি করে। সেকারণেই হয়তো কালে কালে, যুগে যুগে, মানুষের প্রতিভার মূল্যায়নের স্বীকৃতিস্বরূপ ও উৎসাহদানে নানা সময়, নানা নামে এমন গুণীজনদেরকে পুরস্কৃত করা হয়ে থাকে। সেই বিচারে, আমার মতো একজন নগণ্য মানুষ, যে কিনা একটা গাছের পাতাও পুরস্কার হিসেবে পাওয়ার যোগ্য কিনা জানিনে। তারপরেও, এই আমেরিকার মাটিতে ফ্লোরিডা বাংলা টিভি (FBtv) কর্তৃপক্ষ তাঁদের টেলিভিশনের দু'বছর পূর্তি উপলক্ষে শিক্ষা ও সংস্কৃতিতে আমার সামান্য অবদানের জন্যে আমাকে সম্মাননা জানিয়ে সত্যিই কৃতজ্ঞতার পাশে আবদ্ধ করেছেন।

গত শনিবার (৩ জুলাই) সন্ধ্যায় ফ্লোরিডার La Quinta হোটেলের বলরুমে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আমেরিকায় দায়িত্ব পালনকারী মান্যবর রাষ্ট্রদূত এম শহীদুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মাননার ক্রেস্টটি তুলে দেন আমার হাতে। বন্ধু ও ছোটভাইতুল্য মিডিয়া ব্যক্তিত্ব, লেখক, সাংবাদিক শামীম আল আমিন-এর প্রাণবন্ত ও একই সাথে ঈর্ষণীয় উপস্থাপনা অনুষ্ঠানটির চাকচিক্যের গভীরতা আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিলো। আমি সত্যিই আনন্দিত, সত্যিই আপ্লুত। 

FBtv-র দু'বছর পূর্তিতে আমাকে সম্মাননা জানানোয় আমি সম্মানিত CEO, উপদেষ্টাবৃন্দ, পরিচালকবৃন্দ সর্বোপরি এই টিভির প্রাণ, যার হাতের ছোঁয়ায় FBtv আমেরিকার ফ্লোরিডা অঙ্গরাজ্যে বসবাসকারী বাংলা ভাষাভাষীসহ পৃথিবীর নানা প্রান্তের অভিবাসীদের কাছে অত্যন্ত জনপ্রিয় টিভি চ্যানেল হিসেবে পরিচিতি পেয়েছে সেই ম্যাজিকবয় শামীম আল আমিন সহ যাঁরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত তাঁদের সবাইকে জানাই আমার অকৃত্রিম ভালোবাসা ও শুভেচ্ছা।


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ