Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

শুভ জন্মদিন দিমা নেফারতিতি

কাজী জহিরুল ইসলাম

প্রকাশিত: ১০:০১, ৭ জুলাই ২০২১

আপডেট: ১৪:৩৪, ৭ জুলাই ২০২১

শুভ জন্মদিন দিমা নেফারতিতি

দিমা নেফারতিতি

মিডিয়া ব্যক্তিত্ব দিমা নেফারতিতি আমার এবং আমার স্ত্রী মুক্তির খুব প্রিয় একজন মানুষ। দিমা যখন সংবাদ পাঠ করে তখন আমরা বিটিভির 'শুদ্ধতার'-যুগে ফিরে যাই। ওর চমৎকার উচ্চারণ এবং বাচনভঙ্গি, যারা আরো তরুণ, তাদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। শুধু যে সংবাদ পাঠে, অনুষ্ঠান উপস্থাপনায় দিমাকে আমরা এই শুদ্ধতার মধ্যে পাই তা-ই নয়, প্রতিদিনের জীবন-যাপনেও দিমা নেফারতিতি শুদ্ধতার চর্চা করেন। আর এখানেই আর সকলের চেয়ে দিমা ব্যতিক্রম। 

শুধু ভালো বাচিকই নন দিমা লেখেনও ভালো। ভালো লেখেন, আবৃত্তি করেন। দিমার বেশ কিছু আবৃত্তির অ্যালবাম খুব প্রশংসিত হয়েছে। এগুলো হচ্ছে: অরণ্য ও মেঘের কাছে, শুধু একবার তোমাকে ছোঁব, বৃষ্টিচিহ্নিত ভালোবাসা এবং সূর্যপ্রণাম। বাচিক শিল্পী এবং শ্রেষ্ঠ সংবাদপাঠক হিসেবে তিনি বহুবার পুরস্কৃত হয়েছেন। 
মানুষের জন্য সবচেয়ে কঠিন কাজ হলো নিজের মনকে নিয়ন্ত্রণ করা। তাই মনীষীরা বলেন, মানুষ তার মনের ক্রীতদাস। 

আমি লক্ষ করে দেখেছি, দিমা তার মনকে নিয়ন্ত্রণের ক্ষেত্রেও অন্য অনেকের চেয়ে অধিক সফল। এটি সম্ভব হয়েছে নিয়মতান্ত্রিক মেডিটেশনের কারণে। আমি জানি তিনি নিয়মিত শ্রী চিন্ময়ের আশ্রমে যান, নিয়মতান্ত্রিক ধ্যানে বসেন। আজ আমার প্রিয় এই বোনটির জন্মদিন। যে আলোর খোঁজ দিমা করছেন, আমি প্রার্থনা করি তিনি যেন নিজের মধ্যে খুব শিগগিরই সেই আলোর দেখা পান। শুভ জন্মদিন দিমা নেফারতিতি। তোমার জীবন আলোয় আলোয় ভয়ে উঠুক।

কাজী জহিরুল ইসলামের ফেসবুক থেকে নেয়া


চ্যানেল-৭৮৬'এ নিউজ পাঠাতে ই-মেইল করুন [email protected] এই ঠিকানায়। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপনের জন্য কল করুন (212) 729-0610,  +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ