Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ড. ইকবাল হোসাইনের উপস্থাপনায় ‘থটস অব রামাদান’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:২০, ২৯ মার্চ ২০২৩

ড. ইকবাল হোসাইনের উপস্থাপনায় ‘থটস অব রামাদান’

এই রমজানে চ্যানেল-৭৮৬ এর অন্যতম গুরুত্বপূর্ণ অনুষ্ঠান অ্যালিগ্রা হোম কেয়ার প্রেজেন্টস ‘থটস অব রামাদান’। কারণ দেশের স্বনামধন্য ইসলামিক স্কলার অনুষ্ঠানটিতে অতিথি হয়ে এসে কোরআন-হাদিসের আলোকে নির্দিষ্ট একটি বিষয়ে আলোচনা করেন। শুধু আলোচনা নয়, উপস্থাপক ও দর্শকদের প্রশ্নের জবাবও দেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. ইকবাল হোসাইন। ইতোমধ্যে এই পোগ্রামে অতিথি হয়ে এসেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মো. শামসুল আলম, মাদরাসা-ই-আলিয়ার সহযোগী অধ্যাপক ড. মো. হেদায়েত উল্লাহ, কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন অধ্যাপক ইয়াহইয়ার রহমান এবং লন্ডনের নিউ সিটি কলেজের প্রভাষক খালিদ ইয়াহইয়া। 

অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে রমজানের প্রতিদিন নিউইয়র্ক সময় দুপুর ১২টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায়। দর্শকরা এতে যুক্ত থেকে যাপিত জীবনের অনেক জিজ্ঞাসার জবাব পেতে পারেন সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞের কাছ থেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ