Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মাহে রমজান উপলক্ষে চ্যানেল ৭৮৬-এর বিশেষ আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৫৮, ২৫ মার্চ ২০২৩

মাহে রমজান উপলক্ষে চ্যানেল ৭৮৬-এর বিশেষ আয়োজন

প্রতি বছরের মতো এবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে দারুণ সব আয়োজন নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছে চ্যানেল ৭৮৬। এর মধ্যে অন্যতম একটি অনুষ্ঠানের নাম দারসে হাদিস। এটি উপস্থাপনা করছেন বিশ্ব বরেণ্য ইসলামিক স্কলার, মিডিয়া পারসোনালিটি এবং ফ্লোরিডার মসজিদ উল মু’মিনিনের খতিব আব্দুল হাকিম আজাদী। রমজানের প্রতিদিন নিউইয়র্ক সময় সকাল ১০টা এবং বাংলাদেশ সময় রাত ৮টায় প্রচারিত হবে অনুষ্ঠানটি।

যুক্তরাষ্ট্রের ইলিনয় বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর মিডল ইন্টার্ন স্টাডিজের গ্রাজুয়েট রিসার্চ এসিসটেন্ট এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের শিক্ষক মাহাদী হাসানের উপস্থাপনায় প্রচারিত হচ্ছে বরকতময় রমজান। নিউইয়র্ক সময় রাত সাড়ে ১২টা এবং বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় অনুষ্ঠানটি দেখা যাচ্ছে চ্যানেল ৭৮৬-এর ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে।

শিশুদের কথা মাথায় রেখে ‘তৃণা-তুর্যর আসর’ নামে একটি অনুষ্ঠান প্রচারিত হচ্ছে চ্যানেল ৭৮৬-এ। এর উপস্থাপনায় আছেন জনপ্রিয় শিশুশিল্পী নাবিদ রহমান তুর্য এবং নওশীন তাবাসসুম তৃণা। রমজানের প্রতিদিন এটি দেখা যাবে নিউইয়র্ক সময় দুপুর ১টা এবং বাংলাদেশ সময় রাত ১১টায়। পবিত্র এই মাসটি কীভাবে কাটবে শিশুদের, তা নিয়ে তৃণা-তুর্যের সঙ্গে আলোচনা করার দারুণ সুযোগ এই অনুষ্ঠান।

‘অ্যালেগ্রা হোম কেয়ার থট অব রামাদান’-এবারের রমজানের জন্য চ্যানেল ৭৮৬-এর আরেকটা দারুণ সংযোজন। অধ্যাপক ড. মো. ইকবাল হোছাইনের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রচারিত হচ্ছে নিউইয়র্ক সময় দুপুর ১২টা এবং বাংলাদেশ সময় রাত ১০টায়। 

মিডিয়া ব্যক্তিত্ব এবং মোটিভেশনার স্পিকার ড. নাসিমা হাসানের উপস্থাপনা ও পরিকল্পনায় প্রচারিত হচ্ছে ‘রমজানের সওগাত’। পুরো রমজান মাসজুড়ে প্রতিদিন বাংলাদেশ সময় রাত ৩টা এবং নিউইয়র্ক সময় বিকেল ৫টায় অনুষ্ঠানটি দেখা যাবে চ্যানেল ৭৮৬-এর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ