Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গুগল র‌্যাংকিংয়ে বিশ্বসেরা মহামানব মুহাম্মাদ (সা.)

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩:২২, ২৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ২৩:২৪, ২৬ ডিসেম্বর ২০২১

গুগল র‌্যাংকিংয়ে বিশ্বসেরা মহামানব মুহাম্মাদ (সা.)

সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হজরত মোহাম্মদ (সা.)। গুগল ডটকম-এর র‌্যাংকিংয়েও বিশ্বের সেরা মহামানব হিসেবে প্রথম স্থানে রয়েছেন তিনি। 

গুগলে ‘হু ইজ দ্য বেস্ট ম্যান ইন দ্য ওয়ার্ল্ড’ লিখে সার্চ করলেই যে তালিকা চলে আসে তার মধ্যে প্রথমেই দেখানো হয়- হজরত মুহাম্মাদ রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের নাম। এটাই বাস্তব। তিনি ছিলেন সর্বকালের সর্ব যুগের সেরা ন্যয়, ইনসাফ ও শান্তি প্রতিষ্ঠাকারী। 

তিনি আল্লাহর বার্তাবাহক এবং সবশেষ নবী। এছাড়া সবচেয়ে আনন্দের ও আশ্চর্যের বিষয় হলো- ইউরোপসহ বিশ্বব্যাপী হজরত মুহাম্মাদ (সা.)-এর ‘মুহাম্মাদ’ নামটি বর্তমানে সবচেয়ে বেশি বিখ্যাত ও জনপ্রিয়। 

উল্লেখ্য, ১৯৭৮ সালে মাইকেল এইচ হার্ট তার লিখিত বই ‘দ্য হান্ড্রেড’-বইতে সর্বপ্রথম ও সেরা ব্যক্তিত্ব হিসেবে বিশ্বনবি হজরত মুহাম্মাদ (সা.)-কে স্থান দিয়েছেন। 

পরবর্তীতে ১৯৯২ সালে বইটির পুর্নমুদ্রণ বের হয়। সেখানেও হজরত মুহাম্মাদ (সা.)-এর নাম ও মর্যাদা অব্যাহত থাকে। যা বিশ্বব্যাপী সবচেয়ে বেশি প্রভাবিত হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ