Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আবেদনের সময়সীমা ১৫ জুলাই

লাখ টাকা বেতনে বাংলাদেশি ইমাম নেবে কোরিয়া

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৫:২২, ৬ জুলাই ২০২১

লাখ টাকা বেতনে বাংলাদেশি ইমাম নেবে কোরিয়া

খাপ্পাই মসজিদ

বাংলাদেশি একজন ইমাম নিয়োগ দেবে দক্ষিণ কোরিয়ার খাপ্পাই মসজিদ ও ইসলামিক সেন্টার। বেতন হবে মাসে লাখ টাকা। সম্প্রতি ইমাম নিয়োগের এই বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মসজিদ কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশি একজন দক্ষ ইমাম নিয়োগ দেয়া হবে। শিক্ষাগত যোগ্যতা হিসেবে কামিল অথবা দাওরা হাদিস বা মুফতি সমমান হতে হবে। অগ্রাধিকার পাবেন মাওলানা অথবা কোরআনে হাফেজরা। বিশেষ যোগ্যতা হিসেবে আরবি, বাংলা, ইংরেজি ও উর্দু ভাষায় দক্ষতার কথা উল্লেখ করা হয়েছে। বিশুদ্ধ কোরআন তেলাওয়াত হলে অগ্রাধিকার দেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, প্রাথমিকভাবে মাসিক বেতন বারো লাখ কোরিয়ান উয়ন। যা বাংলাদেশি টাকায় প্রায় এক লাখ। মসজিদের পক্ষ থেকে থাকবে বাসস্থানের ব্যবস্থাও। আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত ও সকল মূল সনদপত্রের স্ক্যান কপিসহ ইমেইলে ([email protected] অথবা [email protected] ) ১৫ জুলাইয়ের মধ্যে আবেদন করতে হবে। প্রাথমিক নির্বাচিতদের অনলাইনে সাক্ষাৎকার নেওয়া হবে। 

৮২০১০৫৯১৬৮৬৫৪, ৮২০১০৫৯৩৮৪৫৭৯ এই দুটি নম্বরে বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটা থেকে আটটার মধ্যে প্রার্থীদের যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিজ্ঞপ্তিটি প্রকাশের পর দেশ ও বিদেশ থেকে নির্দিষ্ট নাম্বারে অনেকেই ফোন করে যোগাযোগ করেছেন।

কোরিয়া মুসলিম ফেডারেশনের (কেএমএফ) সহযোগিতায় নিরপেক্ষভাবে, যোগ্যতাসম্পন্ন ভালো একজন ইমাম নিয়োগের আশা প্রকাশ করেন মসজিদ কমিটির সদস্য রফিক আহমেদ চৌধুরী। মসজিদ কমিটির সদস্য মো. ইফতেখার বলেন, নিয়োগের পর প্রথম ইমাম আসবেন, বছর খানেক পর পরিবার দক্ষিণ কোরিয়ায় আনতে পারবেন।

সংবাদটি শেয়ার করুনঃ