Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কানে ব্লুটুথ হেডফোনের বিস্ফোরণে তরুণের মৃত্যু

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:০৫, ৮ আগস্ট ২০২১

কানে ব্লুটুথ হেডফোনের বিস্ফোরণে তরুণের মৃত্যু

কানে ব্লুটুথ হেডফোন ডিভাইসের বিস্ফোরণে ভারতের উত্তরাঞ্চলীয় রাজ্য রাজস্থানের জয়পুর জেলার ২৮ বছর বয়সী এক তরুণ মারা গেছেন। শনিবার জয়পুরের চোমু শহরের পুলিশ বলছে, ওই যুবক পড়াশোনার জন্য কানে হেডফোন ডিভাইসটি ব্যবহার করছিলেন।

পুলিশ বলছে, জয়পুর জেলার চোমু শহরের উদয়পুরিয়া গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে। গ্রামের বাসিন্দা রাকেশ কুমার নগর তার বাড়িতে একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়ার সময় কানে লাগানো হেডফোন ডিভাইসের বিস্ফোরণ ঘটে।

দেশটির সরকারি সংবাদসংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) পুলিশ বলেছে, তিনি বৈদ্যুতিক আউটলেটে সংযুক্ত করে ব্লুটুথ হেডফোন ডিভাইসটি কানে ব্যবহার করছিলেন।

তারা বলেছেন, হঠাৎ ডিভাইসটি কানের ভেতর বিস্ফোরিত হলে রাকেশ কুমার চেতনা হারিয়ে ফেলেন। পরে তাকে বেসরকারি একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার উভয় কানে মারাত্মক জখম হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

জয়পুরের সিদ্ধি বিনায়ক হাসপাতালের চিকিৎসক এলএন রুন্দলা বলেছেন, ওই তরুণকে অবচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে নিশ্চিত করেছেন এই চিকিৎসক।

তিনি বলেছেন, সম্ভবত হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন ওই তরুণ। পুলিশ বলছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে রাকেশ নগর বিয়ে করেছিলেন। ভাই-বোনদের মধ্যে তিনি সবার বড় ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ