Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নেকড়ের সাথে লড়াই করে মালিকের মেয়েকে বাচালো ছোট্ট কুকুর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০২:১০, ২৫ জুলাই ২০২১

আপডেট: ০২:১৪, ২৫ জুলাই ২০২১

নেকড়ের সাথে লড়াই করে মালিকের মেয়েকে বাচালো ছোট্ট কুকুর

কুকুর, মানুষের সেরা বন্ধু হিসাবে পরিচিত কারণ তারা সবসময় তাদের প্রিয়জনদের রক্ষা করার চেষ্টা করে। সম্প্রতি, ইয়র্কশায়ার প্রজাতির একটি ছোট কুকুর একটি নেকড়ের সাথে প্রাণপন লড়াই করে তার মালিকের দশ বছরের মেয়ে লিলিকে রক্ষা করেছে। সেই কুকুরটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রশংসিত হচ্ছে।

রোন্টোর স্কারবরোতে  মর্নিং ওয়াক করতে বেরিয়েছিল দশ বছরের ছোট্ট মেয়ে লিলি। হঠাৎ একটি নেকড়ে  লিলিকে আক্রমণ করে। লিলি তখন প্রাণভয়ে চিৎকার করতে থাকে। লিলির চিৎকার শুনে ছুটে আসে সেই ছোট কুকুরটি। এবং লিলি কে বাঁচানোর জন্য নিজের জীবনের মায়া ত্যাগ করে প্রাণপণে লড়াই করে যায় নেকড়ের সাথে। ছোট্ট লিলির আতঙ্কিত চিৎকার সেইসাথে কুকুরটি নেকড়েটির সাথে লড়াই এর সেই ভয়াবহ মুহূর্তগুলো প্রতিবেশীর সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। এসময় লিলিকে অসহায় ভাবে চিৎকার করতে শোনা যায়।  নেকড়েটির দ্বারা গুরুতর আহত হওয়ার পরেও কুকুরটিকে লড়াই করতে দেখা গেছে। ইওর্কশায়ার ট্যারিয়ার প্রজাতির কুকুর গুলো সাধারণত পাঁচ থেকে সাত পাউন্ড ওজনের হয় সে তুলনায় নেকড়েটি কুকুরটির চেয়ে আকারে অন্তত কয়েক গুণ বড় ছিল।

লিলি জানিয়েছে, সে কয়েকটি অনলাইন পোস্টে দেখেছিল আশেপাশের লোকেরা ছোট ছেলেমেয়েদের এবং পোষা প্রাণীদের নেকড়ের আক্রমণ সম্পর্কে আগে থেকেই সতর্ক করেছিল।  সে আরো বলেছে যখন সে নেকড়ে টিকে দেখতে পায় তখন সে ভয়ে চিৎকার করতে থাকে এবং দৌড়াতে থাকে। এ সময়ে কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসেনি কিন্তু সেই কুকুরটি নিজের জীবনের মায়া ত্যাগ করে তাকে বাঁচাতে  ছুটে আসে। পরে সিসিটিভি ফুটেজে দেখা যায় যে নেকড়ে টির সাথে কুকুরটির মারাত্মক লড়াই হয় এবং  লড়াই হওয়ার পরে কুকুরটি  আহত হয় তবু সে লিলিকে বাচানোর প্রাণপন চেস্টা চালিয়ে যায় এবং সফল হয়।

খবর - দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ