Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঈদ উপলক্ষ্যে কলরব’র বিশেষ আয়োজন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:১৩, ১৩ জুলাই ২০২১

আপডেট: ০৪:৪৭, ২২ জুলাই ২০২১

ঈদ উপলক্ষ্যে কলরব’র বিশেষ আয়োজন

কলরবের সদস্যরা

মুসলিমদের অন্যতম উৎসব পবিত্র ঈদুল আজহা । ত্যাগ তিতিক্ষার বার্তা নিয়ে আসা ঈদুল আজহা ঘিরে বিনোদন জগতের নানা রকম আয়োজন থাকে । এখন সিডি ভিসিডির যুগ নাই, তাই সবাই এখন অনলাইনমুখী । অনলাইনেই রিলিজ হচ্ছে ঈদ আয়োজনগুলো । ইসলামী সংগীত সংগঠন কলরবও পবিত্র ঈদ উপলক্ষে হলি টিউন চ্যানেলে রিলিজ করছে বেশ কিছু সংগীত ।

এর মধ্যে কলরবের জনপ্রিয় ও ব্যস্ত জুটি সাঈদ আহমাদ ও মুহাম্মদ বদরুজ্জামানের কন্ঠে রাগ করোনা ছোট্ট সোনা, জনপ্রিয় শিল্পী আবু রায়হানের কন্ঠে বিদায়ের বীণ, সাড়াজাগানো দুই শিল্পী মাহফুজুল আলম ও তাওহিদ জামিলের কন্ঠে স্বপ্ন আমার যত মনের মাঝে, হাসান মাহদীর কন্ঠে সায়্যিদুনা মুহাম্মদ, তাহসিনুল ইসলামের কন্ঠে ও কাবার মালিক, ইয়াসিন হায়দার, ওমর আব্দুল্লাহ, আবির হাসান, সালমান সাদী, ইমরানুল ফারহানসহ যৌথ কন্ঠে ঈদের সওগাত, শিশুশিল্পী রিফাত, শাওন ও সিফাতের যৌথ কন্ঠে কুরবানির চাঁদ উল্যেখযোগ্য ।

এ আয়োজন নিয়ে কলরবের প্রধান পরিচালক রশিদ আহমাদ ফেরদৌস বলেন, ঈদ উপলক্ষে নানারকম আয়োজন হয় দেশে । তবে ভিন্নরকম আয়োজন থাকে কলরব শিল্পীদের । সৃজনশীল আইডিয়া, উন্নতমানের ভিডিও ও মনোমুগ্ধকর সংগীত তৈরি করেন তারা । যা লক্ষ লক্ষ শ্রোতার পবিত্র বিনোদনের খোরাক হয় । আশা করি এবারো শ্রোতারা মুগ্ধ হবেন ইনশাআল্লাহ । ঈদ আয়োজনের প্রস্তুতি বিষয়ে কলরবের যুগ্মনির্বাহী পরিচালক ও হলি টিউনের সিইও মুহাম্মদ বদরুজ্জামান বলেন, করোনা মহামারিতে দেশ বিপর্যস্ত, চলছে কঠোর লকডাউন । এর মাঝে আমরা সর্বাত্মক চেষ্টা করছি আয়োজনগুলোতে নতুনত্ব আনার, শ্রোতারা তা অনুধাবন করবেন ইনশাআল্লাহ ।

ঈদ আয়োজনের সংগীতগুলো কথা ও সুর করেছেন আহমদ আব্দুল্লাহ, কাওসার আহমাদ সোহাইল, মুহাম্মদ বদরুজ্জামান, আবু রায়হান, হোসাইন নুর, আল ফারহাদ, হাবিবুল্লাহ নুর ও সাইফুল্লাহ নুর প্রমুখ । ভিডিও পরিচালনা করেছেন দেশের জনপ্রিয় ভিডিও নির্মাতা ফরহাদ আহমেদ, এইচ আল হাদী ও রাজু আহমেদ ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ