Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘হ্যারি পটার’ রিইউনিয়নে যাওয়ার সময় নেই ড্যানিয়েল র‍্যাডক্লিফের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:১৭, ১০ জুলাই ২০২১

‘হ্যারি পটার’ রিইউনিয়নে যাওয়ার সময় নেই ড্যানিয়েল র‍্যাডক্লিফের

চোখে গোল গোল চশমা লাগানো কিশোর। একটি গোপন স্কুলে জাদু শেখে সে। দুজন ভালো বন্ধু তার। তাদের নিয়েই শিহরণ জাগানো সব অ্যাডভেঞ্চারে অংশ নেয় সে। তার নাম হ্যারি পটার। জে কে রাওলিং-এর এই কাল্পনিক চরিত্রটিকে নিয়ে তৈরি সিনেমা পুরো বিশ্ব মাতিয়েছিল। প্রথম ছবি মুক্তির ২০ বছর পেরিয়ে গেছে। তবুও দর্শকের মনে আগের মতোই গেঁথে আছেন তারা। আর তাই ‘ফ্রেন্ডস রিইউনাইটেড’-এর মতো ‘হ্যারি পটার’ তারকাদেরও আবার এক ফ্রেমে দেখতে চাইছেন দর্শক।

এই প্রসঙ্গে নীরবতা ভেঙ্গেছেন ছবির প্রধান চরিত্র ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল র‍্যাডক্লিফ। জানিয়েছেন তার পরবর্তী প্রজেক্ট ‘মিরাকল ওয়ার্কার্স।’ ভক্তদের হতাশ করে তিনি বলেছেন, সামনের এক বছর তিনি খুবই ব্যস্ত থাকবেন। আর তাই রিইউনিয়নের শুটিং করার সময় নেই তার। সবার সঙ্গে এক হওয়া তাই অসম্ভব মনে হচ্ছে তার কাছে। ক্ষমা চেয়ে বলেন, ‘কাউকে হতাশ করে থাকলে আমি দুঃখিত।’

ড্যানিয়েল র‍্যাডক্লিফের আগে ‘হ্যারি পটার’ তারকাদের রিইউনিয়ন প্রসঙ্গে কথা বলেছেন টম ফেলটন। তিনি বলেছেন, ‘আপনারা যদি চান ড্রাকো চরিত্রের মতো আবারও চুল সোনালী করে ফেলতে রাজি আছি। পুনর্মিলনীর সুযোগ পেলে খুশি হয়ে সুযোগ গ্রহণ করবো।’

জে কে রাওলিং-এর সাতটি উপন্যাস থেকে তৈরি হয়েছে আটটি সিনেমা। ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোওস’ নামের উপন্যাসটি নিয়ে তৈরি হয় দুই পর্বের সিনেমা। হ্যারি পটার সিরিজের প্রথম দুটি সিনেমা পরিচালনা করেছিলেন ক্রিস কলম্বাস। তৃতীয়টিতে পরিচালনায় আসেন আলফোনসো কুঁয়ারোন। চতুর্থ সিনেমাটি পরিচালনা করেছেন মাইক নিউওল। আর সিরিজের শেষ চারটি পর্ব পরিচালনা করেন ডেভিড ইয়েটস।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ