Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘হিন্দুত্ববাদী’ চাপে মুসলিমের বিরুদ্ধে মামলা; প্রত্যাহার শিখ তরুণীর

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:১৪, ৩০ জুন ২০২১

আপডেট: ১৯:১০, ২ জুলাই ২০২১

‘হিন্দুত্ববাদী’ চাপে মুসলিমের বিরুদ্ধে মামলা; প্রত্যাহার শিখ তরুণীর

‘হিন্দুত্ববাদী’ চাপে মুসলিমের বিরুদ্ধে মামলা করেন শিখ তরুণী

ভারতে ২৪ বছর বয়সী এক শিখ তরুণী বয়ানের ভিত্তিতে দুই মুসলিম যুবকের বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা এবং ধর্মান্তরের অভিযোগে মামলা দায়ের করেছিল পুলিশ। তবে এখন ওই নারী তার আনা অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন। ভারতের উত্তরপ্রদেশের মুজাফফরনগর জেলার ওই নারীর কথায়, হিন্দুত্ববাদী সংগঠনের চাপে পড়ে তিনি এমন বয়ান দিয়েছিলেন। 

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছে, ওই নারী তার আগের অভিযোগ প্রত্যাহার করে একজন ম্যাজিস্ট্রেটের সামনের জবানবন্দি দিয়েছেন। পুলিশের কাছে ওই নারী দাবি করেন, কিছু হিন্দুত্ববাদী সংগঠনের চাপে তিনি ওই অভিযোগ দায়ের করেছিলেন। এর আগে পুলিশের কাছে দায়ের করা অভিযোগে ওই নারী জানান, তার এলাকার এক যুবক তাকে জোর করে ধর্মান্তরিত করে বিয়ে করেন। এমনকি তাকে বিয়ের জন্য যোগ্য একজন মুসলিম নারী হিসেবে দেখাতে ভুয়া কাগজ তৈরিরও অভিযোগ আনেন ওই নারী। 

এ ঘটনায় ওই নারীর স্বামী এখন কারাগারে রয়েছে। আর তার স্বামীর ভাই এখন পলাতক। কিন্তু ম্যাজিস্ট্রেটের সামনে দেয়া জবানবন্দিতে ওই দুই ভাইয়ের বিরুদ্ধে আনা সব অভিযোগ প্রত্যাখ্যান করেছেন ওই নারী। এমনকি কারাগারে থাকা যুবকের সঙ্গে তার বিয়ের কথাও অস্বীকার করেন। এসময় তিনি দাবি করেন যে, কিছু হিন্দুত্ববাদী সংগঠনের চাপে পড়ে তিনি এমন বয়ান দিয়েছিলেন। তবে কোন সংগঠনের চাপে তিনি এমনটা করেছিলেন তা জানাননি ওই তরুণী।

সংবাদটি শেয়ার করুনঃ