Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সাড়ে চার লাখ টাকা চিবিয়ে খেয়ে ফেলল পোষা কুকুর!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৫, ৬ জানুয়ারি ২০২৪

সাড়ে চার লাখ টাকা চিবিয়ে খেয়ে ফেলল পোষা কুকুর!

যারা বাড়িতে পশু পালন করেন তাদের জন্য একটা বড় শিক্ষা হয়ে এলো সম্প্রতি ঘটে যাওয়া একটি ঘটনা। সাড়ে চার লাখ টাকা চিবিয়ে খেয়ে ফেলেছে পোষা কুকুর! ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যে।

জানা গেছে, এক দম্পতির সামনেই পোষা কুকুর তাদের চার হাজার ডলার (সাড়ে চার লাখ টাকা) চিবিয়ে ফেলে। তখন তারা অসহায়ভাবে দাঁড়িয়ে ঘটনা দেখা ছাড়া কিছু করতে পারেননি।

৩৩ বছর বয়সী কেরি লো নামে এক নারী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাদের কুকুর কিচেন কাউন্টারে রাখা টাকার উপর আচমকা ঝাঁপিয়ে পড়ে। পরে টাকাগুলো চিবোতে শুরু করে। 

তিনি জানা, তখন ওই দম্পতি ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এই সময় কেরির স্বামী ক্লেটন চেঁচিয়ে বলেন, দেখো সেসিল কি করছে। এরপরে সেসিলের দিকে তাকাতেই তাদের হার্ট অ্যাটাক হওয়ার অবস্থা হয়। 

তিনি বলেন, আমরা বিশেষ কাজের জন্য নিজেদের জয়েন্ট অ্যাকাউন্ট থেকে অর্থ বের করে কিচেন কাউন্টারে রেখেছিলাম। আধঘণ্টা আগে এবং শেষের কয়েক মিনিটের মধ্যে তা চিবিয়ে খেয়ে ফেলে।

এই দম্পতি কুকুরের মুখ থেকে টাকা বের করার চেষ্টা করেন, কিন্তু তাদের সমস্ত চেষ্টা নিষ্ফল হয়। জানা গেছে, ছেঁড়া যে নোটগুলোর নম্বর দেখা যাচ্ছিল সেগুলো বদলে দিয়েছে ব্যাংক। ক্যারি বলেন, প্রায় সাড়ে চারশো ডলার নোটের নম্বর কোনোভাবেই পাওয়া যায়নি। বাকি নোটগুলোর সিরিয়াল নম্বর পাওয়া গেছে। সেগুলো ব্যাংক বদলে দিয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ