Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

এক হাজার ফিলিস্তিনিকে হজ পালনের রাজকীয় আমন্ত্রণ

সৌদি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩২, ৩১ মে ২০২৪

আপডেট: ১৪:৩৩, ৩১ মে ২০২৪

এক হাজার ফিলিস্তিনিকে হজ পালনের রাজকীয় আমন্ত্রণ

শহীদ ফিলিস্তিনিদের পরিবারের এক হাজার সদস্যকে হজের আমন্ত্রণ জানিয়েছেন সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। ইসরায়েলি বাহিনীর হাতে নিহত-আহত বা কারাগারে আটক ফিলিস্তিনি পরিবারের এক হাজার সদস্যকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

আরব নিউজের খবরে বলা হয়, বাদশাহ সালমান মঙ্গলবার ২ হাজার ৩২২ জন হজযাত্রীকে রাজকীয় আতিথ্য দেওয়ার নির্দেশ দিয়েছেন, যার মধ্যে ইসরাইলের হাতে নিহত-আহত বা ইসরাইলি কারাগারে আটক ফিলিস্তিনিদের পরিবারের এক হাজার সদস্যও রয়েছেন।

সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, ৮৮টিরও বেশি দেশের ১৩০০ জন এবং সৌদি আরবে বিচ্ছিন্ন হয়ে যাওয়া জোড়া লাগানো জমজ শিশুর পরিবারের ২২ সদস্যকেও হজে আমন্ত্রণ করা হবে। এ প্রকল্পটি সৌদি আরবের ইসলামিক অ্যাফেয়ার্স, দাওয়াহ এবং গাইডেন্স মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পরিচালিত হয়।

মন্ত্রণালয়টির মন্ত্রী ড. আব্দুল লতিফ বিন আব্দুল আজিজ আল শেখ বলেন, আদেশটি বিশ্বজুড়ে মুসলমানদের জন্য সৌদি নেতৃত্বের অব্যাহত যত্ন এবং মুসলমানদের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্ব জোরদার করার প্রচেষ্টাকে প্রতিফলিত করে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ