Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সেতুর নিচে আটকে গেল আস্ত বিমান!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৪০, ৩০ ডিসেম্বর ২০২৩

সেতুর নিচে আটকে গেল আস্ত বিমান!

যানজটে ভরা ব্যস্ত রাস্তায় সেতুর নিচে আটকে গিয়েছিলো আস্ত বিমান। আটকে পড়া বিমান দেখতে ভিড় জমে যায় ভারতের বিহারের মোতিহারি এলাকায়। এতে তীব্র যানজটও তৈরি হয় ওই রাস্তায়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে জানা যায়, ওই বিমানটি সড়কপথে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। একটি লরির লম্বা পাটাতনের উপর বিমানটি রাখা হয়েছিল। মোতিহারির পিপরাকোঠি সেতুর নিচ দিয়ে যাওয়ার সময় বিমানটি আটকে যায়। ফলে গোটা রাস্তায় যানজট সৃষ্টি হয়। দীর্ঘক্ষণের চেষ্টায় বিমানটিকে রাস্তা থেকে সরানো গেছে।

আনন্দবাজার জানিয়েছে, ওই বিমানটি সড়কপথে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। সেতুর নিচে আটকে বিমানের যথেষ্ট ক্ষতি হয়েছে। বিভিন্ন অংশ ভেঙে গেছে। ট্রাক চালক ও স্থানীয় বাসিন্দাদের সাহায্যে দীর্ঘ প্রচেষ্টার পর বিমানটিকে রাস্তার ওপর থেকে সরানো হয়। ভাঙা অংশগুলোও সরিয়ে নিয়ে রাস্তা ফাঁকা করে দেয় কর্তৃপক্ষ।

এর আগেও একই রকম ঘটনা অন্ধ্র প্রদেশে ঘটেছিল বলে পত্রিকাটি বলছে। গত বছর নভেম্বর মাসে কোচি থেকে হায়দরাবাদ পর্যন্ত একটি বিমানকে এভাবেই সড়কপথে স্থানান্তরিত করা হচ্ছিল। মাঝে সেটি আটকে যায় এবং যানজটের সৃষ্টি হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ