Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লোডশেডিংয়ের প্রতিবাদে বিদ্যুৎ অফিসে কুমির নিয়ে হাজির

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৮, ২৬ অক্টোবর ২০২৩

লোডশেডিংয়ের প্রতিবাদে বিদ্যুৎ অফিসে কুমির নিয়ে হাজির

প্রতিবাদ করার বিভিন্ন উপায় হতে পারে। কিন্তু লোডশেডিংয়ের প্রতিবাদে ইলেকট্রিক অফিসে কুমির আনার কথা শুনেছেন কখনও? সেই ঘটনাই ঘটেছে কর্ণাটকে। হুবলি ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির অধীন এলাকায় বার বার লোডশেডিং হচ্ছিল। এতে একেবারে বিরক্ত সাধারণ মানুষ। 

এদিকে লোডশেডিংয়ের জেরে রাতে চারদিকে ঘুটঘুটে অন্ধকার হয়ে যাচ্ছে। এমনকি জমিতে কুমির বা সাপ এলেও তা বুঝতে পারছেন না কৃষকরা। আতঙ্কে দিন কাটছে তাদের। এর মধ্যে জমিতে পানি দিতে গিয়ে কৃষক কুমির দেখতে পান। এরপরই কুমিরটি ধরে বেঁধে তারা ইলেকট্রিক অফিসে নিয়ে চলে আসেন। 

গত ১৯ অক্টোবর তারা কুমিরটি ধরে বিদ্যুৎ অফিসে নিয়ে আসেন। তাদের দাবি, বার বার লোডশেডিং হচ্ছে। বলেও লাভ হচ্ছে না। তারই প্রতিবাদে তারা কুমির নিয়ে হাজির।

চাষিরা বলেন, চাষের সময় ঘন ঘন লোডশেডিংয়ের জেরে চাষের কাজে ব্যাঘাত ঘটছিল। ক্ষেতের মধ্যে সাপের উপদ্রবও থাকে। তাই রাতে কাজ করা অত্যন্ত ঝুঁকির। তবুও  সবাই মিলে রাতে ক্ষেতের কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তখনই ক্ষেতের মধ্যে নজরে আসে কুমিরটি।  

অন্যদিকে অফিসে কুমির দেখে চিৎকার শুরু করে দেন কর্মীরা। এরপর পুলিশ ও বনদপ্তরে খবর দেওয়া হয়। তারা কুমিরটি উদ্ধার করে নিয়ে যান।

বিদ্যুৎ অফিসের কর্মকর্তারা জানান, দিনের বেলা যাতে লোডশেডিং না হয় সেটা তারা দেখবেন। সেচ দপ্তর সূত্র জানায়, এবার বৃষ্টিপাত অনিয়মিত হয়েছে। বাঁধেও বেশি পানি নেই। এর জেরে সেচের কাজ বাধাপ্রাপ্ত হচ্ছে।  সূত্র : হিন্দুস্থান টাইমস


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ