Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হোটেলে খাওয়ার পরই ‘হার্ট অ্যাটাক’! ধরা পড়ল রহস্য

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৮:০৯, ২২ অক্টোবর ২০২৩

হোটেলে খাওয়ার পরই ‘হার্ট অ্যাটাক’! ধরা পড়ল রহস্য

নিয়মিত বিভিন্ন হোটেলে গিয়ে পেটপুরে খেতেন কিন্তু বিল মেটানোর সময়ই হতো হার্ট অ্যাটাক! অপ্রস্তুত হোটেল কর্তৃপক্ষ ওই অবস্থায় বিলের কথা মুখেও আনতে পারতেন না। উল্টো তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করতেন। 

দিনের পর দিন এভাবেই চলছিল তার লোক ঠকানো। এভাবে অন্তত ২০টি হোটেলের মালিককে বোকা বানানোর পর ২১ নম্বরে ধরা পড়ে গেলেন! বর্তমানে তার ঠাঁই হয়েছে জেলে।

অভিযুক্ত পঞ্চাশ বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি পুলিশ। অভিযুক্ত ব্যক্তি স্পেনের কোর্সটা ব্ল্যাঙ্ক এলাকার ২০টি হোটেলের সঙ্গে এভাবে প্রতারণা করেছেন। 

জানা গেছে, সব জায়গায় গিয়েই পেটপুরে খাওয়া দাওয়ার পর বিল দেওয়ার সময় হলে হার্ট অ্যাটাকের ভান করতেন, জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যেতেন। স্বাভাবিকভাবেই ওই অবস্থায় মানবিক রেস্তোরাঁ কর্তৃপক্ষ তাকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করতেন। ফলে আর বিল দিতে হত না তাকে।

এভাবেই পার পেয়ে গেলেও সম্প্রতি এক হোটেল মালিকের সন্দেহ হয়। তিনি ওই ব্যক্তির ছবি তুলে অন্য হোটেল মালিকদের পাঠান এবং সতর্ক থাকতে বলেন। এর পর গত মাসে ওই ব্যক্তি একটি হোটেলে গিয়ে একই কায়দায় খাওয়া দাওয়া করেন। ওয়েটার ৩৭ ডলারের বিল আনতেই পালানোর চেষ্টা করেন। ধরা পড়লে হার্ট অ্যাটাকের ভান করেন এবং মাটিতে পড়ে যান। 

তবে আগে থেকে সতর্ক থাকায় হোটেল কর্তৃপক্ষ অ্যাম্বুলেন্স ডাকার বদলে পুলিশ খবর দেয়। পুলিশ এসে প্রতারক ব্যক্তিকে গ্রেপ্তার করে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ