Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিহারে ভয়াবহ রেল দুর্ঘটনা, হতাহত শতাধিক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:১১, ১২ অক্টোবর ২০২৩

বিহারে ভয়াবহ রেল দুর্ঘটনা, হতাহত শতাধিক

ভারতের বিহারে বুধবার রাতে ট্রেন দুর্ঘটনা অন্তত পাঁচজন নিহত ও প্রায় ১০০ জন আহত হয়েছে। 

দুর্ঘটনাকবলিত ট্রেনটি দিল্লির আনন্দ বিহার টার্মিনাস থেকে যাত্রা শুরু করে আসামের গুয়াহাটির কাছে কামাখ্যা যাচ্ছিল। ট্রেনটির ২১টি বগি লাইনচ্যুত হয়। ট্রেনের দুটি এসি ৩ টায়ার কোচ একে অপরের ওপরে উঠে যায়। চারটি কামরা লাইনচ্যুত হয়ে পাশের জমিতে পড়ে।

জানা গেছে, বুধবার (১১ অক্টোবর) নর্থ ইস্ট এক্সপ্রেস ট্রেনটি বিহারের বক্সারের কাছে রঘুনাথপুর স্টেশনের কাছাকাছি স্থানে বুধবার রাত সাড়ে ৯টার দিকে লাইনচ্যুত হয়। 

দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। 

ভারতের কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবে এনডিটিভিকে বলেছেন, জাতীয় এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীর দলগুলো ঘটনাস্থলে পৌঁছেছে। 

বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব বলেছেন, তিনি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ, স্বাস্থ্য বিভাগ এবং বক্সার ও ভোজপুরের জেলা কর্মকর্তাদের সাথে ত্রাণ ও উদ্ধার কাজে গতি আনতে কথা বলেছেন।

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার কার্যালয় বলেছে, তারা রঘুনাথপুরে ট্রেনটির দুর্ভাগ্যজনক লাইনচ্যুত হওয়ার ঘটনাটি ঘনিষ্ঠভাবে পর্যবেক্ষণ করছে।


চ্যানেল৭৮৬ এর নিউজ রুমে যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায়[email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নম্বরে।

সংবাদটি শেয়ার করুনঃ